সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৩১ অপরাহ্ন

আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়ায়

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩
1544697967_nwe
রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে অন্তত সাতজন আহত হয়েছেন। সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত তিন দফায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় বানেশ্বরে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। এতে সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারার বিরুদ্ধে কয়েকজন বক্তব্য রাখেন। এ নিয়ে ওইদিন সন্ধ্যায় খুটিপাড়া এলাকার সাহাবুদ্দিন ও নামাজগ্রাম এলাকার কালাম গ্রুপের মধ্যে তিন দফা হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জেরে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে আবারও এমপি ও সাবেক এমপি গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত সাতজন আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েক দফায় স্থানীয় আওয়ামী লীগের দুটি গ্রুপ সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা বলেন, একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। ঘটনাটি পুলিশকে মীমাংসার কথা বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর