মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৮ অপরাহ্ন

আর্জেন্টিনাকে হারিয়ে যা বললেন ব্রাজিলের আন্দ্রে সান্তোস

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
Andre-Santos-Arsenal-v-Man-City-preseason_2827551

ফুটবলের মাঠে ব্রাজিল-আর্জেন্টিনা দৌরাত্ম সব কিছুকে ছাপিয়ে যায়। এই দুই দল মুখোমুখি মানেই টানটান উত্তেজনা। এবার কনমেবল অনূর্ধ-২০ চ্যাম্পিয়নশিপের গ্রুপপর্বে আজ ব্রাজিলের মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। আগের ম্যাচে প্যারাগুয়ের কাছে হারায় আলবেলিস্তেদের জন্য ব্রাজিলের ম্যাচটি ছিল বাঁচা-মরার। তবে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে পেরে উঠলো না আর্জেন্টিনা। ৩-১ গোলের বড় জয় পেয়েছে ব্রাজিল অনুর্ধ্ব-২০ দল। আর্জেন্টিনার যেখানে দুই হার, ব্রাজিলের সেখানে টানা দ্বিতীয় জয়।

আর্জেন্টিনাকে হারানোর ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেন ব্রাজিলের মিডফিল্ডার আন্দ্রে সান্তোস। তিনি নিজের গোলটিকে উৎসর্গ করেন বোনকে। বোনের জন্মদিন উপলক্ষ্যে নিজের এই গোল উৎসর্গ করেন তিনি। সান্তোস বলেন, ‘আমরা যা অর্জন করেছি তার জন্য খুশি। আমি আজকের এই গোল আমার বোনকে উৎসর্গ করতে চাই, যার জন্মদিন আজকে। স্রষ্টাকে ধন্যবাদ জানাতে চায় এবং পরবর্তী গোলের খোঁজে থাকতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমরা সবাই খুশি। আমরা জানি এই টুর্নামেন্ট সহজ নয়। আমাদের লক্ষ্য পূরণের জন্য আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছি।’ উল্লেখ্য, প্রতি দুই বছর অন্তর অন্তর আয়োজন হয় ‘অনূর্ধ্ব-২০ সাউথ আমেরিকা চ্যাম্পিয়নশিপ’। টুর্নামেন্টটি সবশেষ ২০১৯ সালে অনুষ্ঠিত হয়। ২০২১ সালে ভেনিজুয়েলায় বসার কথা ছিল এর ৩০তম আসর। কিন্তু মহামারি করোনার কারণে তা স্থগিত হয়। কলম্বিয়ায় বসেছে এবারের আসর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর