সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:০৪ অপরাহ্ন

ছুটির দিনে বাণিজ্য মেলায় উপচেপড়া ভিড়

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
image-506389-1641614183

রাজধানীর পূর্বাচলে ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতা শূন্যতার খরা কাটল। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন ও মেলার ২০তম দিনে ক্রেতা ও দর্শনার্থীর উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। স্টলগুলোতে বিক্রিও অনেক বেড়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরের পর থেকেই রাজধানী ঢাকা ও আশপাশের জেলার লোকজন মেলায় আসতে শুরু করেন।

মেলায় ঘুরে দেখা গেছে, বিভিন্ন খাদ্যপণ্য, গ্রোসারিশপ ও ক্রোকারিজ পণ্যের স্টলে ভিড় বেশি। ছুটির দিনে অনেকেই পরিবার নিয়ে মেলায় এসেছেন। কেউ আবার বন্ধুদের সঙ্গেও এসেছেন। তারা মেলায় বিভিন্ন স্টলে স্টলে ঘুরে ও মেলা প্রাঙ্গণে ছবি তুলে সময় কাটাচ্ছেন।

সাপ্তাহিক ছুটির দিনে মেলায় এসেছেন ব্যাংক কর্মকর্তা সাথী পারভিন। সঙ্গে তার স্বামী ও ৪ বছরের কন্যাও এসেছেন। তার দাবি, এক ঘণ্টা আগে এসেছি। ঘুরে ঘুরে মেলা দেখছি। মূলত বেশ কিছু প্রয়োজনীয় জিনিস নিতেই মেলাতে আসা হয়েছে।

প্রিয়া টেক্সটাইলের বিক্রয় কর্মী প্রশান্ত কুমার জানান, ছুটির দিন হওয়ায় দর্শনার্থী বেশি। আমাদের স্টলেই আজ কয়েক হাজার মানুষ এসেছে। ক্রেতাদের বেশ ভালো সাড়া পাচ্ছি।

শুধু বাণিজ্য মেলাতেই লোকে লোকারণ্য, তা নয়। এদিন দুপুরে কুড়িল বিশ্বরোড থেকে বাণিজ্য মেলাগামী বিআরটিসি বাসেও ছিল উপচেপড়া ভিড়। একটা বাস আসতে না আসতেই যাত্রীতে ভরে যাচ্ছিল। বাস কাউন্টারে টিকিটের জন্য যাত্রীদের দীর্ঘ সারি ছিল চোখে পড়ার মতো।

এর আগে, ১ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৭তম আসরের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এবং সাপ্তাহিক ছুটির দিনে রাত ১০টা পর্যন্ত মেলা চলবে। মেলায় বড়দের জন্য প্রবেশ মূল্য ৪০ টাকা ও অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর