মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:০৭ অপরাহ্ন

ইফতিখার-সাকিবের ব্যাটে ঝড়

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩
b4c3b47743ecc1521ddbb487d3b51eba9174a0cc4c9f7314

চলমান বিপিএলে সাকিব আল হাসান এবং ইফতিখার আহমেদের উত্তাল ব্যাটিং চলছেই। টানা দ্বিতীয় ম্যাচের মতো ফরচুন বরিশালের এই দুই তারকা ব্যাটসম্যান ব্যাট হাতে ঝড় তুলেছেন। সাকিব অবশ্য ফিফটির আক্ষেপ নিয়ে ফিরেছেন।

গত ম্যাচে শতক হাঁকানোর পর আজ (২০ জানুয়ারি) আবার ফিফটি পেলেন ইফতিখার। গত রাতে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামার পর আজ বরিশাল ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে মাঠে নেমেছে। যেখানে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৩ রান করেছে।

প্রথমে ব্যাটিং করতে নেমে অবশ্য শুরুতে বিপদে পড়ে যায় বরিশাল। পাওয়ারপ্লেতে ৪৪ রান তুলতেই ৩ উইকেট হারায় দলটি। এরমধ্যে সাইফ হোসেন ১০, আনামুল হক ৬ এবং চতুরঙ্গ ডি সিলভা ১০ রান করে আউট হয়ে ফেরেন।

এরমধ্যে দুই উইকেটের সম্পূর্ণ কৃতিত্ব দেওয়া যায় তাসকিন আহমেদ। টাইগার এই পেসার অসাধারণ দুটি ক্যাচ ধরেছেন। দলীয় ৬৩ রানের মধ্যে ৪র্থ উইকেট হারায় বরিশাল। মিরাজ ফেরেন ১৭ রান করে।

এরপরে আবারও ব্যাট হাতে ঝড় তোলেন সাকিব এবং ইফতিখার। এরমধ্যে সাকিব ১৭ বলে ৪টি চার ও ১টি ছয়ে ৩০ রান করে ফেরেন। ৮৯ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলে বরিশাল।

তবে এরপর ৬ষ্ঠ উইকেট জুটিতে মাহমুদ উল্লাহকে নিয়ে অবিচ্ছিন্ন ৮৪ রানের জুটি গড়েন ইফতিখার। এরমধ্যে মাহমুদউল্লাহ ৩৫ রান করে অপরাজিত থাকেন। অন্যপ্রান্তে ফিফটি তুলে নিয়ে ইফতিখার অপরাজিত থাকেন ৩৪ বলে ৫টি চার ও ২টি ছয়ে ৫৬ রান করে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর