মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৩৩ অপরাহ্ন

বিএনপি-জামায়াত সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির প্রতিশব্দ : ছাত্রলীগ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
image-226459-1673872898bdjournal

বিএনপি-জামায়াত হচ্ছে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির প্রতিশব্দ। তাদের অগ্নিসন্ত্রাস, যে কোনো নাশকতামূলক কর্মকাণ্ড ও দেশবিরোধী অপতৎপরতা রুখতে ছাত্রলীগ বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

সোমবার রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে ‘স্মার্ট বাংলাদেশ প্রজন্মের স্বপ্ন, স্মার্ট বাংলাদেশ ছাত্রসমাজের রায়’ শীর্ষক ছাত্র সমাবেশে এ মন্তব্য করেন তিনি। এদিন বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচি ঘিরে শাহবাগে পাল্টা কর্মসূচি পালন করে ছাত্রলীগ।

সাদ্দাম হোসেন বলেন, একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় চতুর্থ শিল্প বিপ্লবের সাথে পাল্লা দিয়ে দক্ষ মানবসম্পদ তৈরি, ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণ ও সকল প্রকার অশুভ শক্তিকে রুখে দিতে আজকে এই ছাত্র সমাবেশের আয়োজন। আজকে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির পাঁয়তারা করছে।
তিনি আরও বলেন, আজকে এই সমাবেশ থেকে আমরা বলতে চাই, বাংলাদেশ ছাত্রলীগ শিক্ষার্থীদের সাথে নিয়ে বিএনপি-জামায়াতের যেকোনো গণ হয়রানিমূলক কর্মকাণ্ড কঠোর হাতে প্রতিরোধ করবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, বাংলাদেশের সকল ধ্বংসের উৎস একটি দল বলে ‘টেক ব্যাক বাংলাদেশ’। আমরা বলতে চাই, ‘আপনারা কেন আমাদের পেছনে নিয়ে যেতে চান? কোথায় নিতে চান? আপনারা কি আমাদের পাকিস্তান-আফগানিস্তানে নিতে চান? আমরা তা চাই না। বরং আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা বাংলাদেশ বানাতে চাই, যেখানে পদ্মা নদী পদ্মা সেতু, মাথার উপর মেট্রোরেল আর কর্ণফুলিতে টানেল থাকবে। এটাই ভবিষ্যতের বাংলাদেশ, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাজহারুল কবির ও সাধারণ সম্পাদক তানভীর হাসানসহ ঢাকার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতাকর্মীরা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর