রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:১৫ অপরাহ্ন

অর্থ আত্মসাতের আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়কের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
1617100727_48

হাসপাতালে চাকরি দেওয়ার নাম করে ১৫ জনের কাছ থেকে ৩৯ লাখ ৯৬ হাজার টাকা আত্মসাতের অভিযোগে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সরদার রাশেদ মোবারক জুয়েলসহ ৪ জনের নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

রবিবার দুপুরে মর্জিনা খাতুন নামে এক নারী জয়পুরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক নিশিত রঞ্জন মামলাটি এজাহার হিসেবে গণ্য করার জন্য ক্ষেতলাল থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

মামলার বিবরণের বরাত দিয়ে বাদীপক্ষের আইনজীবী উজ্জল হোসেন জানান, বাদী মর্জিনা খাতুন তত্বাবধয়াকের বাসাতে দীর্ঘদিন থেকে ঝিয়ের কাজ করতেন। এর সুবাদে আসামিরা যোগসাজসে তার মাধ্যমে ১৫ জন লোকের কাছ থেকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চাকরি দেওয়ার নাম করে ৩৯ লাখ ৯৬ হাজার টাকা নেন। পরে চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে আসামিরা বিষয়টি অস্বীকার করে মর্জিনা খাতুনকে হুমকি প্রদান করেন। বাধ্য হয়ে মর্জিনা আদালতে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের তত্বাবধায়ক ডা. রাশেদ মোবারক জানান, তার বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা, ষড়যন্ত্রমূলক। তাকে হেয় করার জন্য কোন গোষ্ঠি বা মহলের সাথে যোগসাজসে মর্জিনা তার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর