মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:১১ অপরাহ্ন

হেরেই চলছে চ্যাম্পিয়ন কুমিল্লা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
643932_173

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স হেরেই চলছে। এখন পর্যন্ত চলতি আসরে তারা জয়ের দেখা পায়নি। আজ শনিবার ফরচুন বরিশালের কাছে তারা হেরেছে ১২ রানে। এই জয়ে বরিশাল উঠে এলো পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। ৪ ম্যাচে শতভাগ জয় নিয়ে শীর্ষে সিলেট স্ট্রাইকার্স।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রান তাড়ায় নেমে ঝোড়ো শুরু করেন কুমিল্লার দুই ওপেনার লিটন দাস ও মোহাম্মদ রিজওয়ান। পাওয়ার প্লেতে ওঠে ৪৯ রান। কিন্তু কামরুল ইসলাম রাব্বির করা ষষ্ঠ ওভারের তৃতীয় বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ১৮ রানেই থামে এই পাকিস্তানি ওপেনারের ইনিংস। এর পরও লিটন ছিলেন আগ্রাসী। তার সঙ্গী হন কাজী অনিক। পরের ওভারের শেষ বলে দ্রুত রান নিতে গিয়ে রান আউট হয়ে যান লিটন।

দেশের সেরা ব্যাটারের ইনিংস থামে ২৬ বলে ১ চার ৩ ছক্কায় ৩২ রানে। অধিনায়ক ইমরুল কায়েসও চেষ্টা করেছেন। মিরাজের তালুবন্দি হওয়ার আগে করেন ১৫ বলে ২৮ রান। পাঁচে নেমে খুশদিল শাহ ২৭ বলে অপরজিত ৪৩ রান করেও দলকে জেতাতে পারেননি। শেষদিকে মোসাদ্দেকের ১৯ বলে ২৭ রানের সৌজন্যে ৭ উইকেটে ১৬৫ রান তুলতে সক্ষম হয় কুমিল্লা। ১২ রানে তৃতীয় জয় তুলে নেয় সাকিবের বরিশাল।

এর আগে আজ শনিবার টস হেরে ব্যাটিংয়ে নেমে ৬ উইকেটে ১৭৭ রান তোলে ফরচুন বরিশাল। অধিনায়ক সাকিব আল হাসান খেলেন ৪৫ বলে অপরাজিত ৮১ রানের বিধ্বংসী ইনিংস। এ ছাড়া ইব্রাহিম জাদরান ২০ বলে ২৭, চতুরাঙ্গা ডি সিলভা ১২ বলে ২১ আর এনামুল হক বিজয় করেন ২০ বলে ২০ রান। ৪ ওভারে ৩৩ রানে ৪ উইকেট নিয়েছেন কুমিল্লার বাঁহাতি স্পিনার তানভীর ইসলাম। এ ছাড়া নাঈম হাসান ও খুশদিল শাহ একটি করে উইকেট নেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর