মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৫৮ অপরাহ্ন

বুবলীর ছবি দেখে হতবাক

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
image-634965-1673711945

নায়িকা মানেই মেদহীন সুঠাম দেহ। নিয়ম মেনে খাওয়াদাওয়া। ডায়েটে থাকবে না কোনো মিষ্টি বা তৈলাক্ত খাবার। তবে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী মনে হয় এসবের ধার ধারেন না!

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তিনটি ছবি পোস্ট করেছেন বুবলী; যা দেখে অবাক তার অনুরাগীরা। কারণ নায়িকাদের সচরাচর এই রূপে দেখা যায় না।

নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, খাবার টেবিলে নায়িকার সামনে সাজানো হরেক রকমের মিষ্টি, দই ও ফলমূল।

ছবির ক্যাপশনে বুবলী লেখেন, ‘শুক্রবার কোনো ডায়েট নয়’।

নায়িকার এ ছবি দেখেই অবাক ভক্তরা। অনেকেই মন্তব্য করেন, আপনি এত খাবার একসঙ্গে খেতে পারবেন!

কেউ আবার লিখেছেন, এগুলো শুধুমাত্রই ছবি তোলার জন্য।

বুবলীকে নিয়ে তার ক্যারিয়ারের শুরু থেকেই গণমাধ্যমসহ বিভিন্ন প্রচার মাধ্যমে নানা রকম আলোচনা ও সমালোচনা চলছে। এমনকি শাকিব খান ও অপু বিশ্বাসের সংসার ভাঙনের জন্য এ নায়িকাকে দায়ী করেন অনেকে।

এর মধ্যে জানা যায় বুবলীকে শাকিব বিয়ে করেছেন। তাদের বিবাহিত জীবনের বয়স চার বছর। এর মধ্যে তারা সন্তানের বাবা-মা হয়েছেন। শেহজাদ খান বীর নামে সেই সন্তানের বয়সও তিন বছরের কাছাকাছি। কিন্তু অপুর মতো বুবলীর সঙ্গেও সংসার পাততে নারাজ শাকিব। বিভিন্ন সময় আকারে ইঙ্গিতে সেটা গণমাধ্যমে প্রকাশও করেছেন।

কিছু দিন আগে বুবলী দাবি করেন, তার ছেলের কোনো দায়িত্বই নেন না শাকিব। সব দায়িত্ব তার কাঁধেই। আপাতত ছেলেকে নিয়েই সময় কাটছে তার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর