রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

ভিকি-ক্যাটকে নকল করছেন সিদ্ধার্থ-কিয়ারা!

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
s-k-20221231130955

আগামী ৬ ফেব্রুয়ারি চারহাত এক করতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তবে একাংশের দাবি, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে নাকি এ ক্ষেত্রে নকল করছেন ‘শেরশাহ’ জুটি। যদিও এ বিষয়ে সিদ্ধার্থ কিংবা কিয়ারা কেউ-ই এখনও পর্যন্ত মুখ খোলেননি।

শোনা যাচ্ছিল, চণ্ডীগড়ের ‘দি ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস’-এ বসতে চলেছে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আসর। এই পাঁচতারা হোটেলে বিয়ে করেন রাজকুমার রাও ও পত্রলেখা। তবে না, চণ্ডীগড় নয়, বরং যুগলের পছন্দ রাজস্থান।

২০২১ সালে রাজস্থানের জোধপুরে বিয়ে করে প্রায় গোটা দেশে হইচই ফেলে দেন ভিকি-ক্যাট। এবার সেখানেই নতুন জীবনে পা রাখবেন সিদ্ধার্থ-কিয়ারা! শোনা যাচ্ছে, প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা। যদিও নিমন্ত্রিতদের তালিকা এখনও প্রকাশ্যে আসেনি।

সূত্রের খবর, ৪ ফেব্রুয়ারি দুই তারকার পরিবারের সদস্য ও আমন্ত্রিতরা পৌঁছে যাবেন সেখানে। তার পর দু’দিন চলবে প্রাক্ বিবাহের অনুষ্ঠান। যেমন গায়েহলুদ, সংগীত-সহ অন্যান্য অনুষ্ঠান। এরপর বিয়ে।

দুই তারকার বিয়েতে নিরাপত্তারও দিকে বাড়তি নজর দেওয়া হচ্ছে। ৩ ফেরব্রুয়ারি থেকে কড়া নিরপত্তাবলয়ে মুড়ে ফেলা হবে হোটেল জয়সলমের প্যালেস। বিয়ের তিন দিন আগেই মুম্বাই থেকে নিরপত্তারক্ষীরা পৌঁছে যাবেন রাজস্থানে। ঠিক যেমনটা ভিকি-ক্যাট করেছিলেন। আঁটসাঁট নিরাপত্তা বলয়ে মুড়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছিল তাদের। সিদ্ধার্থ-কিয়ারাও বাড়তি সর্তকতা অবলম্বন করছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর