রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৪০ অপরাহ্ন

পান্তের সুস্থতা কামনা করছেন মুস্তাফিজ-লিটন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
download (26)

ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পান্ত শুক্রবার ভোরে উত্তরাখণ্ডের রুরকির কাছে একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতরভাবে আহত হয়েছেন। কোনোমতে বেঁচে ফেরার পর তাকে হাসপাতালের মাল্টিস্পেশালিটি এবং ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছিল। বিসিসিআই জানিয়েছে, পান্তের কপালে আঘাত রয়েছে। এছাড়া ডান হাঁটুতে একটি লিগামেন্ট ছিঁড়ে গেছে এবং তার ডান হাতের কব্জি, গোড়ালি, পায়ের আঙুলেও আঘাত রয়েছে।

পান্তের বর্তমান অবস্থা এখন স্থিতিশীল রয়েছে এবং তাকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সেখানে তার আঘাতের পরিমাণ নির্ণয় এবং পরবর্তী চিকিৎসা করতে এমআরআই স্ক্যান করানো হবে। পান্তের এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পান্থের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন মুস্তাফিজুর রহমান থেকে শুরু করে লিটন দাস ও তাসকিন আহমেদের মতো তারকা ক্রিকেটাররা। এছাড়া নুরুল হাসান সোহান, খালেদ আহমেদরা চেয়েছেন সুস্থতা। টাইগারদের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও সুস্থতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করেছেন।

এদিকে আইপিএলে নিজের দল দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পান্তকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুস্তাফিজ লেখেন, ‘মর্মান্তিক এই খবর শুনে মর্মাহত। আপনার সঙ্গে আমার প্রার্থনা থাকবে ঋষভ পান্ত। দ্রুত আরোগ্য কামনা করছি। তাড়াতাড়ি সুস্থ হোন ভাই।’

এদিকে বিসিসিআই জানিয়েছে পান্তের পরিবারের সঙ্গে ক্রমাগত তারা যোগাযোগ করছে। ভারতীয় বোর্ড দেখবে যেন পান্ত সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা সেবা পায় এবং এই ট্রমাজনিত সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য তার প্রয়োজনীয় সমস্ত সহায়তা করবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর