রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:১৭ অপরাহ্ন

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
1641226114_chto-leg

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে বিশেষ বর্ধিত সভা ডেকেছে বাংলাদেশ ছাত্রলীগ। রোববার (১ জানুয়ারি) বিকেল ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তার সুযোগ্য কন্যা, বৈশ্বিক উন্নয়ন ইতিহাসের রোল মডেল, বাংলার মানুষের আশা-আকাঙ্ক্ষার একমাত্র ঠিকানা, উন্নত-আধুনিক-স্বনির্ভর স্বদেশ তৈরির কারিগর প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার যে কর্মসূচি হাতে নিয়েছেন তা বাস্তবায়নে বাংলাদেশ রাষ্ট্র গঠনে নেতৃত্ব দানকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ দেশের ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে নিরবচ্ছিন্নভাবে কাজ করে চলেছে। এ লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের একটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।

বিশেষ বর্ধিত সভায় প্রতিটি বিশ্ববিদ্যালয়, মহানগর এবং জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে সংশ্লিষ্ট সাংগঠনিক রিপোর্ট উপস্থাপন করবে। রিপোর্টে বর্তমান সাংগঠনিক অবস্থা উল্লেখের পাশাপাশি ইউনিটকে অধিকতর শক্তিশালী এবং শিক্ষার্থী ও তরুণ প্রজন্মবান্ধব করতে প্রয়োজনীয় মতামত ও পরামর্শ উল্লেখ থাকবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর