মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন

স্যোশাল মিডিয়াই সাফল্যের একমাত্র মাপকাঠি? কী বললেন জাহ্নবী

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
91393654

যুগের সঙ্গে তাল মিলিয়ে সিনেমা প্রচারের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে জাহ্নবী কাপুরকে স্যোশাল মিডিয়া এবং স্টারডম নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নের উত্তরে শ্রীদেবী কন্যা মন খুলে কথা বলেছেন।

জাহ্নবীর মতে, স্যোশাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগ মাধ্যমের অনুরাগীর সংখ্যা কোনওভাবেই অভিনেত্রীর ভাবমূর্তির সঙ্গে যুক্ত নয়। অভিনেত্রীর কথায়, “আমাকে অনেকেই বলেছেন যে, সোশ্যাল মিডিয়ায় আমার কার্যকলাপ নাকি অনেককেই ধাঁধায় ফেলে দেয়।”

এই প্রসঙ্গেই জাহ্নবী বলেছেন, “সামাজিক যোগাযোগ মাধ্যম যদি শুধুই নিজের ছবি বিক্রির জায়গা হয়, তাহলে সেটা করতে গেলে হিসাব-নিকাশের প্রয়োজন এবং আমার জন্য বেশ কঠিন। আমি আমার পছন্দের ছবিই করব।”
তাহলে স্যোশাল মিডিয়া? সেটা যে বিজ্ঞাপনের প্রচারের জন্যই তিনি ব্যবহার করেন, সে কথাও স্পষ্ট করেছেন জাহ্নবী।

ইনস্টাগ্রামে জাহ্নবীর অনুরাগীর সংখ্যা ২ কোটি ছাড়িয়েছে। জাহ্নবী বলেন, “এরা প্রত্যেকে যদি ‘মিলি’ ছবিটা দেখতে প্রেক্ষাগৃহে আসতেন, তাহলে ছবিটা সুপারহিট হতো। তাই দুটি জিনিসকে গুলিয়ে ফেলা উচিত নয়।”

সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতি জাহ্নবীর নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে। অভিনেত্রীর মতে, সামাজিক যোগাযোগ মাধ্যম প্রভাবী হলে হয়তো একটু প্রচারের আলোয় আসা যায়। কিন্তু কোনও তারকার স্টারডকে ইনস্টাগ্রামের অনুরাগী সংখ্যার মাপকাঠিতে বিচার করা ঠিক নয়।

এই বছর ‘মিলি’ ছাড়াও ‘গুড লাক জেরি’ ছবিতে দর্শক জাহ্নবীকে দেখেছেন। আগামী বছর অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি মুক্তি পাওয়ার কথা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর