রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন

ক্যাটরিনার যে গুণে মুগ্ধ ভিকি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
katrina-20221220073324

বলিউডের যত তারকা জুটি দম্পতি হয়েছেন, তাদের মধ্যে অন্যতম হচ্ছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক। দেখতে দেখতে ভিকি-ক্যাট বিয়ের এক বছর হয়ে গেল।

বিয়ের বর্ষপূর্তিতে জীবন সঙ্গিনীকে বুকে জড়িয়ে মায়াবি ছবি দেন ভিকি। বছর ঘুরলেও এখনো প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ জুটি। যেন একে অপরের চোখে হারিয়ে যাচ্ছেন। স্ত্রী ক্যাটের প্রশংসায় পঞ্চমুখ ভিকি। জানালেন তার গুণের কথাও।

সংবাদমাধ্যমকে ভিকি জানান, ক্যাটরিনার মতো মানুষ তিনি এই জীবনে দেখেননি। স্ত্রীর এমন কিছু গুণ রয়েছে, যার প্রশংসা না করে থাকা যায় না। ভিকির কথায়, ক্যাটরিনা সবসময় বলে— যদি তুমি কোনো মানুষকে ভালো কিছু বলতে না পার, তা হলে চুপ করে থাক। ক্যাটরিনা যেমন বুদ্ধিমতী, তেমনই বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষকে সম্মান দিতে জানে।

এই প্রথম নয়, এর আগেও বহু সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ হয় না। তিনি এসে জীবন বদলে দিয়েছেন অভিনেতার। ক্যাটরিনাও ভিকিকে পেয়ে সুখী। তাদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

শুরুতে একে অপরের সম্পূর্ণ অপরিচিত ছিলেন ভিকি আর ক্যাটরিনা। জোয়া আখতারের একটি পার্টিতে প্রথম দেখা হয় তাদের। ভিকি যে তার মন জিতে নিয়েছেন, সে খবর সবচেয়ে আগে জোয়াকেই জানিয়েছিলেন অভিনেত্রী। ভিকির সঙ্গে এই প্রেমকে ‘সম্পূর্ণ অপ্রত্যাশিত’ বলে উল্লেখ করেছেন ক্যাটরিনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর