রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:৪৭ অপরাহ্ন

বিজয় দিবস উপলক্ষে নিরাপত্তায় ৩৫০০ পুলিশ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
untitled-4-20221214185037

মহান বিজয় দিবস ঘিরে জাতীয় স্মৃতিসৌধ ও এর আশেপাশে নিরাপত্তায় আছে ৩ হাজার ৫০০ পুলিশ। বুধবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণ পরিদর্শনে গিয়ে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) আসাদুজ্জামান এ তথ্য জানান।

ঢাকা জেলা পুলিশ সুপার বলেন, আসন্ন মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধের শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, বিরোধীদলসহ সর্বস্তরের মানুষ। লাখো জনতার ঢল নামবে এই স্মৃতি সৌধে। এদিকে লক্ষ রেখে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে জাতীয় স্মৃতিসৌধে সর্বসাধারণের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। সবাইকে জাতীয় স্মৃতিসৌধের আশেপাশের এলাকায় প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে৷ নিরাপত্তার জন্য মহাসড়কসহ বিভিন্ন জায়গায় ওয়াচ-টাওয়ার বসানো হয়েছে। বিভিন্ন গোয়েন্দা সংস্থা নিরলসভাবে কাজ করছেন। নিরাপত্তা জোরদারে প্রায় ৩ হাজার ৫০০ পুলিশ কাজ করবেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যেই জাতীয় স্মৃতিসৌধ প্রাঙ্গণ নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছে। ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার থেকে জাতীয় স্মৃতিসৌধ পর্যন্ত ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহিল কাফি, সহকারী পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম, আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেনসহ আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর