মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:০৭ অপরাহ্ন

মেসি বিশ্বকাপ জিতবে, এরই মধ্যে লেখা হয়ে গেছে’

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
f66ba33abe85fc690492e63a8dc3d76084a94a7eac38dfd9

কাতারের রাজধানী দোহার প্রায় সব খানেই আর্জেন্টাইন সমর্থকদের দাপট। আরব উপসাগরের তীরে গড়ে ওঠা দৃষ্টিনন্দন কোরনিশ এলাকা, ফিফা ফ্যান জোন, শপিং মল, মেট্রো কিংবা অন্য কোথাও- সব খানেই নীলের আধিপত্য। সবাই মিলে উৎসবের প্রস্তুতি নিতেই যেন ব্যস্ত। আপাতত তাদের লক্ষ্য, সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা।

কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে স্থানীয় সময় আজ রাত ১০টায় (বাংলাদেশ সময় রাত ১টা) ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া।

এই ম্যাচ জিতে ফাইনালে উঠলেই না তবে শিরোপার আসবে হিসেব-নিকেশ। তবে সুইডিশ কিংবদন্তি জ্লাতান ইব্রাহিমোভিচ মনে করছেন, এতদূর যাওয়ার প্রয়োজন নেই। তার দাবি, মেসি এবার বিশ্বকাপ জিতবে এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে।
সুইডেনের হয়ে দুটি বিশ্বকাপ খেলা ইব্রাহিমোভিচ বলেন, ‘আমার মনে হয় এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে যে, কে জিতবে (বিশ্বকাপ)। আপনারা জানেন আমি কী বলতে চাচ্ছি। আমার মনে হয় মেসির হাতেই ট্রফিটা উঠবে। এটা এরই মধ্যে লেখা হয়ে গেছে।’

৪১ বছর বয়সী মিলান ফরোয়ার্ড মেসির সাবেক সতীর্থ। ২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত বার্সেলোনায় মেসির সঙ্গে খেলেছেন ইব্রাহিমোভিচ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর