রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৫০ অপরাহ্ন

বিএনপি ঘরে ঢুকে গেছে : হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
hanif-20221213154610

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ১০ ডিসেম্বরের পর বিএনপি ঘরে ঢুকে গেছে। তাদের এখন জনসমর্থন নেই। আগামী নির্বাচনে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। তাই নির্বাচনের জন্য মাঠ গোছাতে হবে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, একাত্তরের রাজাকার হচ্ছে স্বাধীনতা বিরোধীরা, আর পঁচাত্তরের রাজাকার হচ্ছে বিএনপি। সুতরাং বিএনপিকে এদেশের মানুষ বিশ্বাস করে না। তারা মানুষ খুন ও দেশের অর্থ-সম্পদ লুট করে। তাই দেশের মানুষ তাদের ভোট দেবে না। আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারে আসবে, এতে কোনো সন্দেহ নেই।

বেলা ১১টার দিকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৮ জানুয়ারি কক্সবাজার জেলা শহরের পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পরে অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি ও মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর