সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৭ অপরাহ্ন

বিএনপির সঙ্গে কোয়ার্টার খেলা হয়েছে, নির্বাচনে হবে ফাইনাল: কাদের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
kader

বিএনপি সরকার পতনের দিবা স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির সঙ্গে কোয়ার্টার ফাইনাল খেলা হয়েছে। এরপর সেমি ফাইনাল হবে। নির্বাচনে হবে ফাইনাল খেলা। সব খেলাই তারা হারবে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ১০ ডিসেম্বর গেলো। শুধু আতঙ্ক সৃষ্টি ছাড়া কিছুই করতে পারেনি। সব অচল করে দেওয়ার ছক একে বিএনপি এখন নিজেরাই অচল। তাদের ১০ দফা দাবির মধ্যে নতুন কিছু নেই। এরপরও খতিয়ে দেখা হচ্ছে মেনে নেওয়ার মতো কোনো দাবি আছে কি-না।

সংসদ থেকে বিএনপির সদস্যদের পদত্যাগের বিষয়ে কাদের বলেন, বিএনপির সংসদরা চলে গেলেন। এভাবে বয়কট করা বড় ভুল, অচিরেই বুঝতে পারবেন।

রিজার্ভ নিয়ে তিনি বলেন, দেশে পাঁচ মাসের রিজার্ভ মজুত আছে। তিন মাসের রিজার্ভ জমা থাকলেই দেশ স্বাভাবিক পরিস্থিতিতে থাকে। সেখানে পাঁচ মাসের রিজার্ভ মানে দেশে কোনো সংকট নেই।

বিএনপির সঙ্গে কোয়ার্টার খেলা হয়েছে, নির্বাচনে হবে ফাইনাল: কাদের

সম্মেলন শুরুর আগে দুপক্ষের মারামারি নিয়ে ওবায়দুল কাদের বলেন, কেন ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটলো তা খতিয়ে দেখতে হবে। বিষয়টি চুয়াডাঙ্গায় আগত কেন্দ্রীয় নেতারা তদন্ত করবেন।

২০১৫ সালের ২ ডিসেম্বর টাউন ফুটবল মাঠে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন ও কাউন্সিল অধিবেশন হয়েছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর