মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:২১ অপরাহ্ন

আর্জেন্টিনার প্রথম গোল এনে দিলেন মলিনা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
molina-scored-20221210014008

এগিয়ে গেল আর্জেন্টিনা। ৩৫ মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন মলিনা। ৩৫ মিনিটে নেদারল্যান্ডসের বিপক্ষে তিনি গোল করেন। তার গোলে ১-০তে এগিয়ে যায় লিওনেল মেসির নেতৃত্বাধীন দলটি।

কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের মতো গুরুত্বপূণর্ ম্যাচে নেদারল্যান্ডসের মুখোমুখি আর্জেন্টিনা। বাঁচা-মরার লড়াইয়ের গুরুত্বপূর্ণ এই ম্যাচে ডি মারিয়াকে পাচ্ছে না আর্জেন্টিনা। চোটের কারণে খেলতে পারছেন না তিনি। ডি মারিয়াকে ছাড়াই একাদশ সাজাতে হয়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের।

শুক্রবার দিনের প্রথম ম্যাচে হতাশ করেছে ব্রাজিল। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা ক্রোয়েশিয়ার বিপক্ষে টাইব্রেকারে হেরে বিশ্বকাপ থেকৈ ছিটকে যায়। ব্রাজিল বিদায় নেওয়ায় আর্জেন্টিনার দিকে তাকে রয়েছে পুরো বিশ্ব। আর্জেন্টিনা বিদায় নিলে বিশ্বকাপের আমেজ নষ্ট হয়ে যাবে।

আজ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত। আর হেরে গেলে বিদায় কনফার্ম। এমন কঠিন সমীকরণের ম্যাচে সর্বোচ্চ উজার করে দিতে প্রস্তুতি লিওনেল মেসি। আর্জেন্টিনার হয়ে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপে খেলছেন এই সুপারস্টার।

আর্জেন্টিনার একাদশ: লিয়োনেল মেসি, এমিলিয়ানো মার্তিনেস, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্তিনেস, রদ্রিগো দি পল, মার্কোস আকুনা, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফের্নান্দেস, নাহুয়েল মোলিনা, জুলিয়ান আলভারেস।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর