রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৩৩ অপরাহ্ন

মেসিকে দেখতে কাতার উড়ে গেলেন মানুষী

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
download (6)

লিওনেল মেসির ভক্ত পুরো বিশ্বজুড়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমের তারকারাও মেসির বাঁ পায়ের বাঁকে বিস্মিত হন। ভালোবাসার চাদরে জড়িয়ে নেন খুদে ফুটবল জাদুকরকে। সামনাসামনি এক নজর দেখার স্বপ্ন বুনেন কেউ কেউ। তাদেরই একজন বলিউড অভিনেত্রী মানুষী ছিল্লার।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড’-এর মুকুট জেতেন মানুষী। চলতি বছর অক্ষয় কুমারের বিপরীতে ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এই লাস্যময়ীর। হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এই দিকে কাতারে চলছে বিশ্বকাপ ফুটবলের মহারণ। মাঠে খেলছে মানুষীর প্রিয় ফুটবলার মেসি। যার আবার এটাই সম্ভবত শেষ বিশ্বকাপ। তাই সুযোগটি কোনোভাবে হাতছাড়া করতে চাইছেন না তিনি। কাজ থেকে কয়েক দিনের ছুটি নিয়ে উড়াল দিলেন কাতারের উদ্দেশে।

সামনাসামনি মেসির খেলা দেখা মানুষীর দীর্ঘদিনের জিইয়ে রাখা স্বপ্ন। সেই স্বপ্নই এবার সত্যি হতে চলেছে। আজ রাতে নেদারল্যান্ডের বিপক্ষে নক আউট পর্বে খেলতে নামবে মেসির আর্জেন্টিনা। খেলাটি সরাসরি মাঠে বসে উপভোগ করবেন অভিনেত্রী। তিনি বলেন, ‘সবসময়ই স্বপ্ন দেখেছি চোখের সামনে লিওনেল মেসিকে খেলতে দেখব। একজন প্রবল ভক্ত হওয়ার কারণে, এতগুলো বছর ধরে ফুটবল মাঠে তার জাদুর ঝলক দেখার পরিকল্পনা করছি। অনেকেই বলছেন এটাই নাকি মেসির শেষ বিশ্বকাপ তাই আগ্রহটাও বেড়ে গিয়েছে।’

মেসির কারণে আর্জেন্টিনাকে সমর্থন করেন মানুষী। গ্যালারিভর্তি দর্শকের সঙ্গে মেসির খেলা উপভোগ করবেন ব্যাপারটিতে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। তার কথায়, আর্জেন্টিনা এখন নক আউট স্টেজে রয়েছে। সুতরাং নেদারল্যান্ডের বিপক্ষে আজকের ম্যাচে মেসির খেলা মিস করার কোনো উপায়ই নেই। এটি আমার জন্য স্বপ্ন সত্যি হওয়ার মতো একটি মুহূর্ত।’

প্রসঙ্গত, মানুষী ছিল্লার বর্তমানে জন আব্রাহামের বিপরীতে ‘তেহরান’ ছবিতে অভিনয় করছেন। এছাড়া তাকে দ্বিতীয়বারের মতো অক্ষয়ের বিপরীতে দেখা যাবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর