সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

মাহসা আমিনির মৃত্যু: ফুঁসছে ইরান, হুঁশিয়ারি প্রেসিডেন্টের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
4c0x017fadf25c25azr_800C450

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি বলেছে, ২২ বছর বয়সী তরুণী মাহসা আমিনির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে যারা দাঙ্গা সৃষ্টি করছে তারা মূলত বিপ্লব বিরোধীদের ষড়যন্ত্র বাস্তবায়ন করছে, তাদের এই ষড়যন্ত্র ব্যর্থ হবে।

গতকাল (বৃহস্পতিবার) এক বিবৃতিতে আইআরজিসি চলমান সংঘর্ষের নিন্দা জানিয়ে বলেছে, হাসপাতালে ইনটেনসিভ মেডিকেল কেয়ার এবং বিশেষ সতর্কতার সঙ্গে চিকিৎসা দেয়া সত্ত্বেও মাহসা আমিনির মৃত্যু হয়েছে। ভিডিও ফুটেজেও আমিনির মৃত্যুর বিষয়টি দেখা গেছে কিন্তু তাকে কোথাও নির্যাতন করার ঘটনা পাওয়া যায়নি।

এছাড়া তেহরানের পুলিশ প্রধান ব্রিগেডিয়ার জেনারেল হোসেন রাহিমিও নির্যাতনের মাধ্যমে মাহসা আমিনিকে হত্যার অভিযোগ নাকচ করেছেন।

মাহসা আমিনির মৃত্যুর ঘটনাকে ঘিরে সৃষ্ট জটিলতা নিরসন করার পরেও কিছু বিক্ষাভকারী তেহরানের রাস্তায় সহিংসতা শুরু করে যা পরবর্তীতে দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়েছে। এই সুযোগে দুর্বৃত্তরা ও বিপ্লব-বিরোধীরা নিরাপত্তা বাহিনীর ওপর হামলা চালাচ্ছে এবং সরকারি সম্পত্তি ভাঙচুর করছে। তবে আইআরজিসি বলছে যতই সঙ্গবদ্ধভাবে এসব হামলা করা হোক না কেন তা ব্যর্থ হতে বাধ্য। বিপ্লব বিরোধীদের এই ষড়যন্ত্র লজ্জা এবং অনুশোচনা ছাড়া আর কিছুই দেবে না।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর