শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

জিতলেই বিশ্বকাপের টিকিট, রাতে মাঠে নামছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
137866

ফরিদপুরের ভাঙ্গায় এস.এস.সি পরীক্ষা দিয়ে বাসায় ফেরার পথে চার পরীক্ষার্থী ইভটিজিং এর স্বীকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে ভয় পাচ্ছেন দেওড়া উচ্চ বিদ্যালয়ের ঐ চার পরীক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২০ তারিখে চার এস.এস.সি পরীক্ষার্থী তাদের পরীক্ষার কেন্দ্র ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, ভাঙ্গা থেকে পরীক্ষা দিয়ে বাড়ি আসার মধ্যে মালীগ্রাম বাজার সংলগ্ন গোয়ালদী ব্রীজ এর উপর থেকে রাজু শিকদার, হেমায়েত শিকদার, রোমান শিকদার ও সেলিম নামে চার বখাটে ইজিবাইকের গতিরোধ করে ইভটেজিং করে। ঐ সময় এক পরীক্ষার্খীর ভাই অটো চালক হৃদয় মোল্লা ইভটিজিং করতে বাঁধা দিলে তাকে চর দিয়ে বিচ্ছিরি মন্তব্য করে এবং তার ইজিবাইকের চাবি নিয়ে যায়।

উল্লেখ্য ঐ চার পরীক্ষার্থী নিয়মিত তাদের মধ্যে এক পরীক্ষার্থীর ভাইয়ের ইজিবাইকে চরে পরীক্ষা কেন্দ্রে যাতায়েত করেন।

এই বিষয়ে ভুক্তভুগী এক পরীক্ষার্থীর অভিবাবক বলেন, আমরা পার্শবর্তী মাদারীপুরের রাজৈর উপজেলার বাসিন্দা, এখন আমরা খুব দুশচিন্তায় আছি মেয়ে নিরাপত্তা নিয়ে। আমরা চাই অবিলম্বে ইভটিজারদের আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্ত মূলক শাস্তির।

এই বিষয়ে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহাজাহান মোল্লা বলেন আমরা পার্শবর্তী জেলার বাসিন্দা হলেও আমাদের নানাবিধ কাজ ভাঙ্গা উপজেলার মধ্যে সম্পাদন করি। আমাদের ছেলে মেয়ে দেওড়া উচ্চ বিদ্যালয় পড়াশোনা করে। আমাকে পরীক্ষার্থীর অভিবাবকেরা জানিয়েছেন, আমি ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান ও পুলিশের অফিসার ইনচজার্জ কে অবহিত করেছি। আমরা অবিলম্বে ইভটিজারদের আইনের আওতায় নিয়ে আসা হোক এতে পরিবেশ ঠিক থাববে ছাত্র ছাত্রীরা পড়াশোনা করতে পারবে।

এই বিষয়ে দেওড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকরাম আলী বলেন, আমি স্কুল ম্যনেজিং কমিটির সভাপতির মাধ্যমে ঘটনা জানতে পারি। তার পর সভাপতি আমি ও এক পরীক্ষার্থীর অভিবাবক মিলে উপজেলা নির্বাহী অফিসার ও থানায় গিয়ে অভিযোগ দেই। পরীক্ষার্থীরা যেন নির্বিগ্ন ভাবে পরীক্ষায় অংশগ্রহন করতে পারে। এছাড়া দোষীদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জোড় দাবি জানাই ।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর