সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

বগুড়ায় মেয়ে ও জামায়ের ঝগড়া থামাতে গিয়ে বাবার মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
175342_bangladesh_pratidin_bogura_1

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া সাবলা কালীবাড়ি এলাকায় মেয়ে ও জামায়ের ঝগড়া থামাতে গিয়ে জামায়ের বড় ভাইয়ের ধাক্কায় পড়ে গিয়ে মেয়ের বাবা আজিজ আকন্দের (৭৭) মৃত্যু হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৮টায় মৃত্যুর পর থানা পুলিশ রবিবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

জানা গেছে, দুপচাঁচিয়া উপজেলার তালোড়া সাবলা কালীবাড়ি এলাকার আজিজ আকন্দের মেয়ে বুলি খাতুনকে (২০) প্রতিবেশী নুরু ইসলামের ছেলে শরীফ আহম্মেদের (২৩) সাথে প্রায় এক বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সামান্য বিষয় নিয়েই তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ চলতে থাকে। ঘটনার দিন শনিবার রাতে শরীফ তার স্ত্রী বুলির সাথে ঝগড়ায় জরিয়ে পড়ে।

বিষয়টি জানতে পেরে বুলির বাবা আজিজ আকন্দ ঘটনাস্থল জামায়ের বাড়িতে যায় এবং রাতের বেলায় তাদের ঝগড়া-বিবাদ করতে নিষেধ করে। একপর্যায়ে শরীফ আহম্মেদের বড় ভাই খশরু আহম্মেদ (৫০) তাদের পারিবারিক বিষয়ে আজিজ আকন্দ কেন নাক গলাতে এসেছে এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে খশরু আহম্মেদ আজিজ আকন্দকে ধাক্কা দেয়। ধাক্কায় আজিজ আকন্দ মাটিতে পড়ে গিয়েই অজ্ঞান হয়ে যায়। বাড়ির লোকজন তাকে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যর চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। তার মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রবিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনার পর থেকেই দুই ভাই শরীফ আহম্মেদ ও খশরু আহম্মেদ গাঁ ঢাকা দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর