সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

হাসপাতালে কেমন আছেন আবু হেনা রনি

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
rony_burn

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে নিবিঢ় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে। তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন আছেন তিনি।

বিষয়টি জানিয়েছেন কৌতুক অভিনেতা, হা-শো সিজন-৩ চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু। গতকাল শুক্রবার থেকে রনির সঙ্গে হাসপাতালে আছেন তিনি।

ফেসবুক রনির সঙ্গে একটি ছবি পোস্ট করে হৃদয় আল মিরু বলেন, ‘আলহামদুলিল্লাহ রনি ভাই ভালো আছেন। প্রিয় এই হাসি মুখটি নিয়ে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ। আইসিইউ থেকে স্পেশাল ওয়ার্ডে একটু আগে আনা হয়েছে। রনি ভাই স্বাভাবিক মতোই কথা বলতে পারছেন।’

তবে রনি এখনো আশঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন। তিনি বলেন, কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও পুলিশ কনস্টেবল জিল্লুর রহমানের অবস্থা আশঙ্কাজনক। ৭২ ঘণ্টার আগে কিছুই বলা যাবে না। বর্তমানে তাদের পুরুষদের জন্য নির্ধারিত হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসা চলছে।

এ চিকিৎসক জানান, আবু হেনা রনির দেহের ২৫ শতাংশ ও কনস্টেবল জিল্লুর রহমানের দেহের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে।

আবু হেনা রনি একাধারে স্ট্যান্ড-আপ কমেডিয়ান, অভিনেতা, উপস্থাপক ও মডেল। তিনি ২০১১ সালে ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স ৬’-এ বিজয়ী হন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে একটি অনুষ্ঠানে এ দুর্ঘটনায় আবু হেনা রনি ছাড়াও আরও চার জন দগ্ধ হন। তাদের মধ্যে রনিসহ তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইন্সটিটিউটে পাঠানো হয়। রনি ও জিল্লুর ছাড়া চিকিৎসাধীন অপরজনের নাম মোশাররফ হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর