শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:০০ অপরাহ্ন

মন্ত্রীর ভাইসহ ৯৭ আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
image-329486-1595759847

নাজিরপুরে ৮ সেপ্টেম্বর বিএনপি কার্যালয়ে হামলা ও লুটপাটের অভিযোগে আওয়ামী লীগের ৯৭ নেতা-কর্মীর বিরুদ্ধে আদালতে বুধবার মামলা করেন নাজিরপুর উপজেলা বিএনপির সহ-দফতর সম্পাদক খায়রুল কবির। পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে করা এই মামলায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের দুই ভাইকেও আসামি করা হয়েছে।

বিচারক মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-কে তদন্ত করার নির্দেশ  দিয়েছেন বলে জানিয়েছেন বাদীপক্ষের কৌঁসুলি আবুল কালাম আকন। নাজিরপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তরিকুল ইসলাম চৌধুরী ওরফে তাপসকে মামলায় প্রধান আসামি করা হয়েছে। মামলার আর্জিতে বলা হয়- দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ৮ সেপ্টেম্বর উপজেলা বিএনপির কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ শেষ হওয়ার পর আসামিদের নির্দেশ ও নেতৃত্বে আওয়ামী লীগ এবং এর বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ধারালো দেশীয় অস্ত্র ও লোহার রড নিয়ে গেট ভেঙে অফিসে ঢুকে পুরো অফিসে ভাঙচুর চালিয়ে প্রায় ৩ লাখ টাকার মালামাল নষ্ট করে।

এ সময় হামলাকারীরা অফিস থেকে রঙিন টেলিভিশন সেট, পানির  মোটর, সাউন্ড বক্স ও সোলার বিদ্যুতের ব্যাটারি লুট করে নিয়ে যায়। গত ১০ সেপ্টেম্বর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুর রহমান ফকির বিএনপির বিভিন্ন পর্যায়ের ১০০ নেতা-কর্মীর নাম উল্লেখ করে এবং আরও ২০০ জনকে অজ্ঞাত আসামি করে নাজিরপুর থানায় একটি মামলা করেন। এ বিষয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর ভাই নুরে আলম সিদ্দিকী জানান, তিনি দৈনিক আজকের দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক। ঘটনার দিন তিনি তার পত্রিকা অফিসে ছিলেন। বিএনপির লোকজন তার ও তার ভাইয়ের (মন্ত্রী) রাজনৈতিক সুনাম নষ্ট করার জন্য বুধবারের এ মামলায় তাদের দুই ভাইকে আসামি করেছেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর