সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

সংসদ ভবনে হচ্ছেনা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
image-213426-1662948175bdjournal

বৃষ্টিজনিত কারণে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় স্থগিত করা হয়েছে সংসদ উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা। এর পরিবর্তে তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের নগরকান্দার এম,এন একাডেমি মাঠে সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

ভোরে সংসদ উপনেতার ব্যক্তিগত কর্মকর্তা (পিও) বেনজির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বেনজির আহমেদ বলেন, বৃষ্টিজনিত কারণে সোমবার সকাল ১১ টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় স্থগিত করা হয়েছে সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম জানাজা। এর পরিবর্তে একই সময় তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরে নগরকান্দার এম,এন একাডেমি মাঠে সাজেদা চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকাল ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত জাতীয় শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য রাখা হবে তার মরদেহ।

বেনজির আহমেদ আরও বলেন, বাদ আসর ঢাকার বায়তুল মোকাররম জাতীয় মসজিদে জানাজা শেষে ঢাকার বনানী কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

এর আগে রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর