শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় সড়কে প্রাণ গেল ৪ জনের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
3-1662952692

কুষ্টিয়ায় মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৪জন। আহতদের ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুটি ঘটনাই ঘটেছে ট্রাকের সঙ্গে। ভোররাতে অন্ধকারে চালকরা দেখতে না পেয়ে অন্য যানবাহনকে ধাক্কা দেন। সে সময় ট্রাকের চালক তন্দ্রাচ্ছন্ন ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

সোমবার ভোররাতে কুষ্টিয়ার দৌলতপুর থেকে স্থানীয়ভাবে স্যালো ইঞ্জিন দিয়ে তৈরি যানবাহন ভটভটিতে করে ব্যাপারীরা কাঁচামাল কিনতে কুমারখালীর আলাউদ্দিন নগর আসছিলেন। ভোর পৌনে ৪টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের আলাউদ্দিন নগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভটভটিকে পাশ কাটিয়ে যাবার সময় ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এতে ভটভটির তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

নিহতরা হলেন দৌলতপুর উপজেলার ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শশীধরপুর গ্রামের মৃত বারী দফাদারের ছেলে গাফফার (৩৮), আজিল প্রামাণিকের ছেলে সানোয়ার ওরফে ছানু প্রামাণিক (৪০), অপর জনের নাম ইনতা সর্দ্দার (৪৬)। আহত ৯ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে কুষ্টিয়া-ঝিনাইদহ জাতীয় মহাসড়কের মহিষাডাঙ্গা ১১ মাইল নামক এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয় অপর একটি ট্রাক। সেখানে এনদাল (৪২) নামের  একজন নিহত হন। নিহত এনদাল নওগার শাপাহার থানার তাতেল গ্রামের মফিজুলের ছেলে। এখানে আহত হন ৬ জন। তাদের একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ মরদেহ ৪টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। খাদে পড়ে যাওয়া ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

আহতদের সাথে কথা বলে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর থেকে স্থানীয়ভাবে তৈরি শ্যালো ইঞ্জিনচালিত যানবাহন ভটভটিতে করে ব্যাপারীরা গরু কিনতে কুমারখালীর আলাউদ্দিননগর আসছিলেন। অপরদিকে নওগাঁ থেকে কয়েকজন ব্যাপারী ট্রাকের ছাদে করে পিয়াজ কেনার জন্য ওই একই এলাকায় আসছিলেন। ভোর পৌনে ৪টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের আলাউদ্দিন নগরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানকে সাইড দিতে গিয়ে ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিকে ধাক্কা দেয়। তখন খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ভটভটির তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

সড়ক দুর্ঘটনায় আহত হাসাপাতালে চিকিৎসাধীন শিহাব নামের এক ট্রাকের যাত্রী জানান, তারা নওগাঁ থেকে গরু কিনতে আলাউদ্দিন নগর যাচ্ছিলেন। এ সময় তারা সবাই ঘুমিয়ে ছিলন। হঠাৎ বিকট শব্দ হয়, তখন তারা বুঝতে পারেন অ্যাকসিডেন্ট হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী আল-আমিন নামের এক অ্যাম্বুলেন্স চালক জানান, তিনি ঢাকা থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে আসছিলেন। আলাউদ্দিন নগরের পাশে একটি ভ্যানগাড়িকে সাইড দিতে গিয়ে একটি ট্রাক ভটভটিকে চাপা ধাক্কা দিয়ে রাস্তার পাশে পড়ে যায়। ধাক্কা খেয়ে ওই ভটভটিটি গিয়ে ভ্যানের ওপর আছড়ে পড়ে। এসময় ভটভটির যাত্রীরা ঘটনাস্থলেই নিহত হন। আহতদের তার অ্যাম্বুলেন্সে করেই হাসপাতালে নিয়ে আসেন তিনি।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর