শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

সুকেশের নামে মামলা-স্ত্রী থাকার তথ্য জানতেন জ্যাকুলিন: ইডি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
192221_bangladesh_pratidin_Jacculine

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ সুকেশের নামে মামলা এবং তার স্ত্রী থাকার তথ্য জানতেন। আলোচিত ২০০ কোটি রুপি অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদ শেষে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এই তথ্য জানিয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, জ্যাকুলিনের বিরুদ্ধে দেওয়া চার্জশিট আমলে নিয়েছে দিল্লির আদালত। তাকে ২৬ সেপ্টেম্বর তলব করা হয়েছে। এই মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনকে অভিযুক্ত করে গত ১৭ আগস্ট সম্পূরক চার্জশিট দেয় ইডি।

দিল্লির এক ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ২১৫ কোটি রুপি প্রতারণা করে আত্মসাতের অভিযোগে সুকেশকে গ্রেফতার করা হয়। এরপর ইডি তার অর্থ পাচারের তদন্ত শুরু করে। ইডির প্রথম চার্জশিটে কীভাবে সুকেশ এই অর্থ ব্যবহার করেছেন তা উল্লেখ করা হয়। আর সম্পূরক চার্জশিটে বলা হয়, সুকেশ তার প্রতারিত অর্থ থেকে জ্যাকুলিনকে ৫ কোটি রুপির বেশি মূল্যের উপহার দিয়েছেন। এ কারণে তাকে অভিযুক্ত করা হয়েছে। উপহারগুলো অপরাধের টাকায় কেনা অভিনেত্রী সে সম্পর্কে সচেতন ছিলেন।

 

জ্যাকুলিনকে দেওয়া উপহারগুলোর মধ্যে রয়েছে ৫২ লাখ রুপি মূল্যের একটি ঘোড়া এবং ৯ লাখ রুপি মূল্যের একটি পার্সিয়ান বিড়াল। এ মামলায় জ্যাকুলিনকে একাধিকবার জেরা করেছে ইডি।

জিজ্ঞাসাবাদে অভিনেত্রী সংস্থাটিকে জানিয়েছেন, ২০১৭ সাল থেকে সুকেশকে চেনেন তিনি। গত এপ্রিলে অর্থপাচার প্রতিরোধ আইনের অধীনে জ্যাকুলিনের ৭ কোটি ২৭ লাখ রুপির সম্পদ বাজেয়াপ্তও করে ইডি।

গত বছরের নভেম্বরে সুকেশের সঙ্গে জ্যাকুলিনের কয়েকটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। এরপর তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর