শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

ধামরাইয়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
443192_13

ঢাকার ধামরাইয়ের শরীফভাগ এলাকার আশ্রয়ণ প্রকল্পের গর্তের পানি থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছেন তাদের স্বজনরা। মঙ্গলবার ৩০ আগস্ট রাত ৮টার দিকে উপজেলার ধামরাই ইউনিয়নের শরীফভাগ এলাকার উত্তর-পশ্চিম পাড়ার কবর স্থানের সঙ্গে আশ্রয়ণ প্রকল্পের গর্তের পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো ধামরাই ইউনিয়নের শরীফভাগ এলাকার উত্তর-পশ্চিম পাড়ার হাবিবুর রহমানের ছেলে রিয়াজুল (৮) এবং পাশের বাড়ির মো. রুবেলের ছেলে মো. রাজু (৮)। এদের মধ্যে রিয়াজুল দ্বিতীয় শেণীর শিক্ষার্থী ছিল এবং রাজু মাদ্রাসার শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, আশ্রয়ণ প্রকল্পে নদী থেকে ড্রেজার দিয়ে বালি ফেলে ভড়াট করা হচ্ছে। সেই বালির পানিতে বিকেলের দিকে কয়েক জন শিশু মিলে গোছল করতে নামে। এক সময় রিয়াজুল গর্তে পড়ে গেলে রাজু তাকে তোলার জন্য চেষ্টা করলে দুজনই পানিতে তলিয়ে মারা যায়। পরে খোঁজাখুঁজি করে তাদের মরদেহ সে গর্ত থেকে উদ্ধার করে স্থানীয়রা। পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনা স্থলে আসে।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ঘটনাস্থলে আমিসহ আরো পুলিশ আসছে। নিহতদের স্বজন ও স্থানীয়দের কাছ থেকে বিষয়টি জানার চেষ্টা করছি। বিস্তারিত পরে জানাতে পারবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর