শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

তালায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
184105_bangladesh_pratidin_Satkhira-map

সাতক্ষীরার তালা উপজেলায় নিজ ঘরে আঁখি খাতুন (১০) নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে সুকদেবপুর গ্রামের মফিজুল মাহমুদের মেয়ে ও সুকদেবপুর প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। বুধবার সকালে নিজ বাড়ির একটি কক্ষ থেকে স্কুলছাত্রী আঁখির লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে খবার খেয়ে ঘরে ঘুমাতে যায় আঁখি। বুধবার সকালে আঁখি খাতুনের ঘুম থেকে উঠতে দেরি দেখে তার মা ডাকতে থাকেন। আঁখির কোন সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা দরজা ভেঙে ভিতরে গিয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর থানায় প্রেরণ করে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, নিহত স্কুলছাত্রীর হাতে দাগের একটি চিহ্ন রয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। এ বিষয়ে তালা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর