শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

বিএনপি বিশৃঙ্খলা করলে আ’লীগ প্রতিহত করবে : তথ্যমন্ত্রী

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
jhkjjkj

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আবারো বিশৃঙ্খলা করলে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগ তাদের প্রতিহত করবে।

তিনি বলেন, ‘বিএনপি দিনের পর দিন অবরোধের নামে মানুষকে অবরুদ্ধ করে মানবাধিকার লঙ্ঘন করেছিল। এখন যদি বিএনপি আবার সেই পথে হাটে, তাহলে সেই কাজ করার আর সুযোগ দেবে না। জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ তাদের প্রতিহত করবে।’

‘বাংলাদেশ টেলিভিশনের দেশব্যাপী ডিজিটাল টেরিস্ট্রিয়াল সম্প্রচার’ শীর্ষক প্রকল্পের আওতায় মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে নাটোর উপকেন্দ্রে নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

জামায়াতে ইসলামীর নেতা শফিকুর রহমানের বক্তব্য প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে মির্জা ফখরুল প্রমাণ করেছেন, বিএনপি জামায়াতের ঐক্য অবিচ্ছেদ্য। তাদের ঐক্য সব সময় আছে এবং থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, বিটিভির নাটোর উপকেন্দ্রের ভারপ্রাপ্ত প্রকৌশলী বিলাস কুমার সরকারসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর