শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

ভারতের বিপক্ষে হেরে যা বললেন বাবর আজম

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
ppbd-news-purboposhchim-0--image-1661711165

শেষ ওভার পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছিল না কোন দল জিতবে – আর একেই বলে টানটান উত্তেজনা। আর সেই উত্তেজনার বারুদে ঠাসা ম্যাচ গতকাল হয়ে গেল দুবাইয়ে।

শেষ ওভারে জয়ের পাল্লা ভারি ছিল ভারতের দিকে। প্রথম বলে বোল্ড হন জাদেজা। উল্লাসে ভাসে গ্যালারির পাকিস্তানি সমর্থকরা।

কিন্তু সেই উল্লাসকে কেড়ে নিয়ে ভারতীয় সমর্থকদের মাঝে ছড়িয়ে দেন হার্দিক পাণ্ডিয়া। দুই বল বাকি থাকতে ছক্কা মেরে জয় এনে দেন এ অলরাউন্ডার।

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৫ উইকেট আর ২ বল হাতে রেখে হারাল ভারত।

হার দিয়ে এশিয়া কাপ শুরু করার পর পাকিস্তান অধিনায়ক বাবর আজম বললেন, ‘আমরা যে ভাবে শুরুতে বল করেছি, তা অসাধারণ। আমরা ১০-১৫ রান কম করেছিলাম। তবে বোলাররা দুর্দান্ত পারফর্ম করে ম্যাচে উত্তেজনা বাড়িয়েছিল। শেষ পর্যন্ত ভালো রান তুলে দলকে সাহায্য করে লোয়ার অর্ডার ব্যাটাররা। আমাদের টেলএন্ডার ব্যাটাররা ১৪৭ পর্যন্ত দলকে নিয়ে গেছে। আমরা শেষ পর্যন্ত ম্যাচটি নিয়ে যেতে চেয়েছিলাম, যার কারণে নওয়াজের ওভার শেষ পর্যন্ত থামানো হয়েছিল, চাপ তৈরি করার চেষ্টা ছিল কিন্তু হার্দিক ভালো ভাবে ম্যাচটি শেষ করেছে। নাসিম শাহ একজন তরুণ বোলার এবং ও দারুণ কাজ করেছে।’

বাবর আরও বলেন, ‘আমাদের লক্ষ্য ছিল ভারতকে শেষ পর্যন্ত চাপে রাখা। যার কারণে নওয়াজের ওভার শেষ পর্যন্ত থামানো হয়েছিল, চাপ তৈরি করার চেষ্টা ছিল আমাদের। আমরা তাতে সফল হলেও হার্দিক (পান্ডিয়া) সত্যিই খুবই ভালো ব্যাটিং করেছে। ম্যাচটা সে শেষ করেছে নিপুণভাবে। নাসিম শাহ একজন তরুণ বোলার এবং ও দারুণ কাজ করেছে।’

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর