শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন

ইসরাইলের অপরাজেয় মিথ ভেঙে দিয়েছে জিহাদ আন্দোলনের ক্ষেপণাস্ত্র: কমান্ডার

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
4c0w2db648bd7824oll_800C450

ইহুদিবাদী ইসরাইলকে অপরাজেয় শক্তি হিসেবে তুলে ধরার জন্য যে কল্প-কাহিনী বা মিথ চালু করা হয়েছে তা ইসলামি জিহাদ আন্দোলনের ক্ষেপণাস্ত্র ভেঙে চুরমার করে দিয়েছে।

সম্প্রতি ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইহুদীবাদী ইসরাইলি বাহিনী আগ্রাসন চালালে ইসলামি জিহাদ আন্দোলন রকেট ছুঁড়ে তার জবাব দিয়েছে এবং এর মধ্যদিয়ে ইসরাইলি বাহিনীর অপরাজেয় শক্তির মিথ ভেঙে দিয়েছে।

ইসলামি জিহাদ আন্দোলনের শীর্ষ পর্যায়ের কমান্ডার আহমদ আল-মোজাল্লা গতকাল সোমবার এসব কথা বলেছেন। তিনি বলেন, ইসলামি জিহাদ আন্দোলনের সামরিক শাখা আল-কুদস ব্রিগেড ক্ষেপণাস্ত্র হামলার মাধ্যমে ইসরাইলকে উল্লেখযোগ্যভাবে আঘাত করেছে এবং দেখিয়ে দিয়েছে যে, প্রতিরোধ আন্দোলনকে পরাজিত করা যাবে না।

জিহাদ আন্দোলনের কমান্ডার বলেন, অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ইহুদিবাদী ইসরাইলের দমন-পীড়ন মোকাবেলা করতে হলে জাতীয় ঐক্য ও সংহতি রক্ষা অত্যন্ত জরুরি।

মোজাল্লা বলেন, ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন দখলদার ইসরাইলের বিরুদ্ধে লড়াই অব্যাহত রাখবে এবং টিকে থাকার প্রয়োজনে ফিলিস্তিনি জনগণ সংগ্রামের পথ বেছে নিয়েছেন।

গত ৫ আগস্ট ইসরাইল গাজার ওপর নতুন করে আগ্রাসন চালায় এবং বিমান হামলার মাধ্যমে ইসলামি জিহাদ আন্দোলনের অন্যতম শীর্ষ কমান্ডার তাইসির আল-জাবারিসহ প্রায় ৫০ জন ফিলিস্তিনিকে হত্যা করে। জবাবে জিহাদ আন্দোলন ইসরাইলকে লক্ষ্য করে শত শত রকেট ছোঁড়ে। এতে ইহুদিবাদী ইসরাইল দ্রুতই পিছু হটতে বাধ্য হয়। এবারের যুদ্ধের সময় ইহুদিবাদি ইসরাইলের ৫৮টি জনবসতি জিহাদ আন্দোলনের রকেট হামলার শিকার হয়।#

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর