সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন

পররাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগের কেউ না : আব্দুর রহমান

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২
Screenshot (597)

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আওয়ামী লীগের কেউ না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান। তিনি বলেছেন, ‌পররাষ্ট্রমন্ত্রী মোমেন আমাদের দলের কেউ না। তার বক্তব্যের দায়ভার আওয়ামী লীগ নেবে না।

‘ভারতকে বলেছি, শেখ হাসিনাকে টিকিয়ে রাখতে হবে’- সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রীর এমন বক্তব্যের জেরে আজ শনিবার দুপুরে ধানমণ্ডি ৩২ নম্বরে ১৫ আগস্ট নিয়ে আলোচনাসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, চট্টগ্রামে পররাষ্ট্রমন্ত্রী ভারত নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা আওয়ামী লীগের দলীয় বক্তব্য নয়। আওয়ামী লীগ জনগণের দল। সুতরাং কোনো দেশের সমর্থনে আওয়ামী লীগের ক্ষমতায় আসা নির্ভর করে না।

তি‌নি বলেন, আমাদের দল সব সময় মনে করে ভারত আমাদের অত্যন্ত ঘ‌নিষ্ঠ ও পরী‌ক্ষিত বন্ধু। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধে তাদের অবদান আমরা কোনো অবস্থাতেই ভুলতে পারব না।

এর আগে গত বৃহস্পতিবার চট্টগ্রাম শহরের জে এম সেন হলে জন্মাষ্টমী উৎসবের অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারকে টিকিয়ে রাখতে যা যা করা দরকার, সেটি করতে ভারতবর্ষ সরকারকে অনুরোধ করছি। ’ তার এমন মন্তব্যের পর দেশে সমালোচনার ঝড় ওঠে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর