সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

লালমনিরহাটে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

লালমনিরহাট প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
received_1253838212113281

পেশাগত দায়িত্ব পালনকালে লালমনিরহাট জেলায় পাঁচ সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে ও সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অপরাধীদের গ্রেফতার দাবী করে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ আগষ্ট) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পরিষদ গেটের সামনে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাব আয়োজিত সমাবেশে সংহতি প্রকাশ করেন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইট। মানববন্ধনের জেলা, উপজেলার কর্মরত সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আলতাফ হোসাইন সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ ও মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক আসাদ হোসেন রিফাত,
লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মিলন পাটোয়ারী, সভাপতি মোঃ ইউনুস আলী, সহ সভাপতি সাইফুল ইসলাম সবুজ, রকিবুল হাসান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আসাদুজ্জামান খোকন, পাটগ্রামের সাংবাদিক আব্দুল মান্নান, এবি সিদ্দিক, কালীগঞ্জের হাসমত উল্লাহ, মিনহাজুল হক বাপ্পিসহ অনেকেই।

মানববন্ধনে আগামী ২০ তারিখের মধ্যে ৫ সাংবাদিকের উপর হামলাকারীদের গ্রেফতার, অনুর মিথ্যা মামলা প্রত্যাহার ও পাটগ্রামের ৯ সাংবাদিকের বিরুদ্ধে বিজিবির মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে জেলা পুলিশ সুপারের কার্যালয় ঘেরাও এর কর্মসূচি ঘোষণা করা হয়। ঐ কর্মসূচির পরও কার্যকর প্রদক্ষেপ গৃহীত না হলে আগামী ২৫ আগষ্ট রংপুর বিভাগীয় পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে নানান কর্মসূচীর ঘোষণা দেওয়া হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর