সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

ফিলিস্তিনি শিশুদের হত্যা করাকে ঐতিহ্যে পরিণত করেছে ইসরাইল

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২
4c0w42f96bee9424iav_800C450

ইরানের উপ পররাষ্ট্রমন্ত্রী আলী বাকেরি কানি বলেছেন, ফিলিস্তিনি শিশুদের হত্যা করাকে একটি ঐতিহ্যে পরিণত করেছে ইহুদিবাদী ইসরাইল।তিনি আরো বলেছেন, এ থেকে প্রমাণিত হয় ফিলিস্তিনের পরবর্তী প্রজন্মকে ভয় পায় দখলদার তেল আবিব।

ইরান সফররত কাতারের উপ পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ বিন আব্দুলআজিজ আল-খুলাইফির সঙ্গে এক বৈঠকে এ মন্তব্য করেন বাকেরি কানি। তিনি বলেন, যেকোনো মানুষ শিশু হত্যার নিন্দা না জানিয়ে পারে না। ইরানের উপ পররাষ্ট্রমন্ত্রী বলেন, ফিলিস্তিনি শিশু হত্যা প্রমাণ করে ইহুদিবাদীরা তাদের ভবিষ্যত নিয়ে তীব্র আতঙ্কে রয়েছে।

ইহুদিবাদী ইসরাইল গত শুক্রবার হঠাৎ করে বিনা উস্কানিতে অবরুদ্ধ গাজা উপত্যকার ওপর ভয়াবহ বিমান হামলা শুরু করে। এতে অন্তত ১৭ শিশুসহ বহু ফিলিস্তিনি নিহত ও কয়েকশ মানুষ আহত হন। একটানা তিনদিন ধরে এ হামলা চালায় দখলদার ইসরাইল।পরে মিশরের মধ্যস্থতায় ইসলামি জিহাদ আন্দোলনের সঙ্গে যুদ্ধবিরতির মাধ্যমে ওই আগ্রাসন বন্ধ হয়।

কাতারি মন্ত্রীর সঙ্গে সাক্ষাতে ইরানের উপ পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ফিলিস্তিনকে কখনও ধ্বংস করা যাবে না বরং এটি সব সময় মুসলিম বিশ্বের কাছে প্রাধান্য পাবে। তিনি বলেন, মুসলিম দেশের সরকারগুলোর উচিত ফিলিস্তিনি জনগণের সাহায্যে এগিয়ে আসার ক্ষেত্রে আরো বেশি আন্তরিকতা প্রদর্শন করা।

সাক্ষাতে কাতারের উপ পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মাদ বিন আব্দুলআজিজ আল-খুলাইফি সকল ক্ষেত্রে ইরানের সঙ্গে সম্পর্ক ও সহযোগিতা শক্তিশালী করার আগ্রহ প্রকাশ করেন।#

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর