https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০৭ অপরাহ্ন

বিমানবন্দরে নেমে প্রবাসী স্বামী বাসায় পৌঁছানোর আগেই স্ত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জুলাই, ২০২২
image-315656

কুমিল্লার লাকসামের এক দুবাই প্রবাসী ঢাকা বিমানবন্দরে নেমে বাসায় পৌঁছানোর আগেই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তার স্ত্রী।

মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বাসা থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করেছে।

জানা গেছে, নিহতের নাম নাজমা। তার বাড়ি খুলনার বাগেরহাটে। তিনি হিন্দু ধর্মাবলম্বী ছিলেন। লাকসাম পৌরসভার বাতাখালি গ্রামের দুবাই প্রবাসী মাকসুদের সঙ্গে ভালোবাসার টানে ইসলাম ধর্মগ্রহণ করেন তিনি। এরপর তারা বিয়ে করেন। সাত বছর বয়সী একমাত্র কন্যা সন্তান নিয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকতেন।
মঙ্গলবার দুবাই থেকে দেশে ফিরছিলেন নাজমার স্বামী মাকসুদ। সকালে মাকসুদের স্বজনদের সঙ্গে একমাত্র মেয়ে মোহনাও বিমানবন্দর থেকে তাকে বাসায় আনতে ঢাকায় যায়। সন্ধ্যা ৬ টার দিকে বিমানবন্দরে নামেন মাকসুদ। কিছুক্ষণ পরই তার স্ত্রী বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। দুবাই থেকে স্বামী বাসায় পৌঁছানোর আগেই স্ত্রীর আত্মহত্যা নিয়ে কৌতুহল দেখা দিয়েছে। তবে রিপোর্ট লেখা পর্যন্ত আত্মহত্যার কারণ জানা যায়নি।

লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর