শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন

বিয়ে করবেন শাকিব খান, যা বললেন অপু বিশ্বাস

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
173003shakib_apu_bmdb_image.jpg1__

দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার দেশে ফিরে বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছেন এ সুপারস্টার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব জানান, তার পরিবারের পক্ষ থেকে মেয়ে দেখা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছরই বিয়েটা সেরে ফেলবেন।

এমন খবরে সিনেপাড়ায় যখন তোলপাড় তখন বিয়ে করবেন ঘোষণা দিয়েছেন শাকিবের সন্তানের মা অভিনেত্রী অপু বিশ্বাস।

শাকিবের নতুন বিয়ে প্রসঙ্গেও মন্তব্য করেছেন অপু।

গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অপু বলেছেন, ‘এটা তো অবশ্যই সুখবর! সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় (শাকিব-অপুর সন্তান) মহাআনন্দ করব।’’

শুধু শাকিবের বিয়েতে আনন্দই নয়, তিনিও বিয়ে করবেন বলে জানালেন শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ খ্যাত নায়িকা।

তবে বিশেষ কিছু দায়িত্ব পালনের পর জীবনসঙ্গী বেছে নেবেন।

অপু আরও বলেন, ‘আমিও বিয়ে করব, জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে। সব দায়িত্ব শেষ করে, আদর্শবান ও যত্নশীল একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই।’

অপুর সেসব দায়িত্বের একটি হচ্ছে ‘লালশাড়ি’ সিনেমা। এ সিনেমার মাধ্য প্রযোজক হিসেবে নাম লেখাচ্ছেন তিনি। সিনেমাটি নির্মাণের জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদানও পেয়েছেন। তাকে নির্দিষ্ট সময়ের মধ্যে সিনেমা নির্মাণের নির্দেশ দিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

অনুদান নিয়ে সে দায়িত্ব যথাযথভাবে পালন করবেন আশ্বাস দিয়ে অপু বলেছিলেন, ‘এটা আমার জন্য নতুন একটা জার্নি, নতুন জীবন। এ নিয়ে আমি একটি স্ট্যাটাসও দিয়েছি। আশা করছি গুছিয়ে কাজ করার। আমি স্ট্যাটাসে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়েছি। তিনি সব সময় চলচ্চিত্রের সঙ্গে ছিলেন, আশা করি আগামীতেও থাকবেন।’

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। একসঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি। তবে সে সময় বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা।

২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস হাজির হলে ওই জুটির বিয়ের খবর সামনে এসে। সে সময় বিষয়টি নিয়ে তুমুল আলোচনাও হয়। অবশ্য সব স্বীকার করে নেন শাকিব খান।

তবে কিছুদিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অপুর কাছে।

এদিকে অপুর সঙ্গে সম্পর্ক ভাঙার পর চিত্রনায়িকা বুবলীর সঙ্গে শাকিবের প্রেমের গুঞ্জন ওঠে। এক পর্যায়ে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। তবে তারা দুজনই বিষয়টি অস্বীকার করে আসছেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর