https://channelgbangla.com
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২
image-50286-1657976097

হবিগঞ্জের নবীগঞ্জে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রী বকুল বেগম (৬২), কচি মিয়া চৌধুরীর ছেলে এহিয়া চৌধুরী জাবেদ (২৪) ও দৌলপুর গ্রামের অটোরিকশা চালক রব্বান মিয়া(৪০)।

আহতরা হলেন- বেতাপুর গ্রামের কচি মিয়া চৌধুরীর স্ত্রী আয়শা খাতুন চৌধুরী (৬০) ও ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী (৬৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, অটোরিকশাযোগে চারজন গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামে এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের রুস্তমপুর টোল প্লাজার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস অপর আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশা চালক রব্বান মিয়া, যাত্রী বকুল বেগম ও এহিয়া চৌধুরীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আয়শা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে। এহিয়া চৌধুরী মাসখানেক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মা ও চাচিকে নিয়ে অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

শেরপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরীমল দেব দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর