https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

আইনের অজুহাত না দেখিয়ে খালেদাকে জামিন দেয়া উচিত : ডা. জাফরুল্লাহ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২
ডা.-জাফরুল্লাহ-চৌধুরী-ফাইল-ছবি

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আইনের অজুহাত না দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য জামিনে মুক্তি দিয়ে বিদেশে যাওয়ার সুযোগ দেয়া উচিত।

আজ সোমবার রাজধানীর ধানমণ্ডি গণস্বাস্থ্য কেন্দ্রে ‘কোরবানির ঈদে দরিদ্র পরিবারদের খাদ্য সাহায্যের আবেদন’ শীর্ষক এক সেমিনারে তিনি এ মন্তব্য করেন।

সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, পদ্মাসেতু উদ্বোধনে লাখ লাখ টাকা ব্যয় না করে আসন্ন ঈদ উপলক্ষে দরিদ্র পরিবারগুলোকে সহায়তা দিন। দেশে প্রায় ৩ কোটি দরিদ্র পরিবার রয়েছে। গণস্বাস্থ্য ২০ হাজার পরিবারকে ঈদে নিত্য-পণ্য সামগ্রী উপহার দেয়ার উদ্যোগ নিয়েছে। দেশবাসী ও প্রবাসীদের এ উদ্যোগে সাধ্যমত অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

সেমিনারে বিশেষ অতিথি হিসেবে সেমিনারে উপস্থিত ছিলেন ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. মনজুর কাদির আহমেদ ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর