https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন

নয়নতারার বিয়ের আনন্দ মাটি করে দিল এক নোটিশ

ইন্ডিয়া ডট কম
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২
noyon-tara

সাত বছর প্রেমের সফল পরিণতি দিয়েছেন ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা।

বৃহস্পতিবার তামিলনাড়ুর মহাবালিপুরমের একটি হোটেলে প্রেমিক ভিগনেশ শিবনের গলায় মালা পরিয়ে শুরু করেছেন দাম্পত্য জীবন।

নববিবাহিত দম্পতি যখন মধুচন্দ্রিমা কোথায় সারবেন সেই সুখচিন্তায় ব্যস্ত, তখনই এলো এক আইনি নোটিশ, যা তাদের সব আনন্দকে মাটি করে দিয়েছে। রীতিমতো বিপাকে পড়েছেন অভিনেত্রী।
নোটিশে অভিনেত্রী ও তার স্বামীর বিরুদ্ধে মন্দিরের নিয়ম ভাঙার অভিযোগ আনা হয়েছে।

তিরুপতি মন্দিরের পক্ষ থেকে এ অভিনেত্রীকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

যেখানে বলা হয়েছে— নয়নতারা ও ভিগনেশ মন্দিরের নিয়ম ভেঙেছেন। সদ্যবিবাহিত এ জুটি জুতা পরে ঢুকেছিলেন মন্দিরে। তার ওপর মন্দিরের অভ্যন্তরে ফটোশুট করেছেন তারা, যা একেবারেই মন্দিরের নিয়মের বাইরে।

ভাইরাল হওয়া নয়নতারা-ভিগনেশের বিয়ের একটি ছবিও সে অভিযোগের সত্যতা দিচ্ছে।  ছবিতে দেখা যাচ্ছে, নবদম্পতি জুতা পরে মন্দির ঢুকছেন। তা চোখে পড়েছে মন্দিরের নিরাপত্তারক্ষীর।
তিরুমালা তিরুপতি দেবস্থানম বোর্ডের প্রধান নিরাপত্তারক্ষী নরসিংহ কিশোর বলেন, জুতা পরে মন্দিরে ঢোকা একেবারেই নিষিদ্ধ। তার ওপর তারা ছবিও তুলেছেন। এখানে কোনো ব্যক্তিগত ক্যামেরা নিয়ে ঢোকাও নিষেধ। এর পর আমরা অভিনেত্রীকে নোটিশ পাঠিয়েছি।

নোটিশ পাওয়ার পর পর নিজেদের দোষ স্বীকার করে নিয়েছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা।

মন্দির কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ক্ষমা চেয়েছেন ইতোমধ্যে।

অভিনেত্রী জানান, জুতা পরে মন্দিরে পা রাখার জন্য আমরা ক্ষমাপ্রার্থী।  প্রয়োজনে ভিডিওবার্তা দিয়ে এ কর্মের জন্য সবার কাছে ক্ষমা চাইতেও রাজি বলে জানান নয়নতারা।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিংয়ে নয়নতারা-বিগনেশের প্রেমের শুরু। ২০২১ সালে বাগদান সেরেছেন তারা। অবশেষে বিয়েতে পূর্ণতা পেল তাদের প্রেম।
বর্তমানে নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত নয়নতারা ও বিগনেশ। নায়িকার হাতে রয়েছে ‘আনাত্তে’ সিনেমার কাজ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে।

অন্যদিকে ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা নিয়ে ব্যস্ত বিগনেশ শিবান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নয়নতারা, সামান্থা আক্কিনেনি ও বিজয় সেতুপাতি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর