https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

৩১ নাং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে লিটন মাষ্টার

ষ্টাফ রিপোর্র্টার
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
285077197_567128868158705_3879167571537649131_n
ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল ১২ জুন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসাহ, উদ্দীপনা।
বর্তমান সময়ে আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা রকম অন্যায় ও দুর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করে যে পরিচ্ছন্ন ও স্বচ্চ রাজনীতির মাইল ফলক স্থাপন করতে যাচ্ছেন তারই আদর্শের সৈনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করা পরিক্ষিত আওয়ামী লীগ নেতা মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)।
মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য মোঃ মোকলেছুর রহমান(লিটন মাষ্টার)নির্লোভ ও স্বচ্চ রাজনৈতিক হিসেবে এলাকার সাধারণ সমর্থকদের মাঝে তুমুল জনপ্রিয়। স্থানীয় আওয়ামী লীগের এবং এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে যে কয়েক জনের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) জনপ্রিয়তা সবচেয়ে বেশি।
আওয়ামী লীগের এই জনপ্রিয় নেতা মোঃ মোকলেছুর রহমান (লিটন মাষ্টার) বলেন, ব্যক্তিগত প্রত্যাশার কথা বলতে গেলে আমি মোহাম্মদপুর থানার ৩১ নাং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশা করছি। এখন দলের নেতৃবৃন্দরা যেটা ভালো মনে করবেন, সেটাই হবে। আমি সেখান থেকেই দলের নিবেদিত প্রাণ হয়ে কাজ করব।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর