https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

আলিশা মার্ট’র চেয়ারম্যানের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

মোঃ ইব্রাহিম হোসেন
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২
285435540_1031838557518464_6337713854786138290_n

১০ জুন ২০২২ বিকাল ৩:৩০ ঘটিকায় আলিশা মার্ট কাস্টমার এ্যসোসিয়েশনের ভুক্তভোগী গ্রাহকরা জাতীয় প্রেসক্লাবের সামনে তাদের টাকা ফেরত চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

উপস্থিত আলিশা মার্ট কাস্টমার এ্যসোসিয়েশন এর প্রতিনিধিরা বলেন, আলিশা মার্ট দীর্ঘ ১ বছর যাবৎ তাদের টাকা ফেরত দিচ্ছেনা, আলিশা মার্ট এর চেয়ারম্যান মন্জুর আলম শিকদার বিভিন্ন ভাবে গ্রাহকদের হয়রানি করছে। টাকা ফেরত দিবে বলে গ্রাহকদের চেক ধরিয়ে দিয়ে ছিলো। সেই চেক ক্যাশ তো হয়নি বরং চেকের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে এবং কিছু চেকের ডেট ইতিমধ্যে শেষও হয়ে গেছে। এই বিষয় নিয়ে তার অফিসে অভিযোগ নিয়ে গেলে তার পালিতো গুন্ডা বাহিনী দিয়ে গ্রাহকদের গায়ে হাত পর্যন্ত তুলেছে।

চেয়ারম্যান বিভিন্ন সময় ফেসবুক লাইভে এসে গ্রাহকদের কোন আন্দোলন কর্মসূচি করতে নিষেধ করেন এবং তিনি বলেন, আপনারা আন্দোলন করলে আমি ফান্ড মেনেজ করতে পারবো না।তিনি সবসময় বলেন তার প্রচুর সম্পদ আছে। আপনাদের টাকা আমি দিয়ে দিবো। কিন্তু আজ পর্যন্ত সে কাউকেই টাকা দিতে পারে নাই।

তিনি বলেছিলেন রোজার ঈদের পরে অফিস খুলে চেক রিপ্লেস করে দিবেন। অথচ আজ পর্যন্ত তার অফিস খুলে নাই।বক্তারা বলেন, এই মুহুর্তে চেয়ারম্যান যে কোন সময় বিদেশে পালিয়ে যেতে পারে। বিধায় তার পার্সপোট জব্দ সহ তার বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আরোপ করার জন্য সরকারের দৃশ্য আকর্ষণ করেন। তাছাড়া বাংলাদেশের ই কমার্স সেক্টরে যখন সকল ই কমার্সের সিও ও এমডিরা জেলে। ঠিক তখন আলিশার চেয়ারম্যান মন্জুর আলম শিকদারের নামে ৫০০ প্লাস মামলা এবং তার নামে ২০/৩০টা ওয়ারেন্ট হওয়ার পরও সে গ্রেফতার হচ্ছে না। কোন অদৃশ্য শক্তির কারনে সে ঘুরে বেরাচ্ছে।

মনজুর শিকদারকে যারা সহযোগীতা করছে তাদেরকেও খুঁজে বের করে বিচারের আওতায় আনার অনুরোধ জানান। বক্তারা আরও বলেন দ্রুত সময়ের মধ্যে টাকা ফেরত না দিলে তারা আরও কঠিন আন্দোলন কর্মসূচি পালন করতে বাধ্য হবে। এই আন্দোলন গতিশীল করতে এবং আলিশা মার্ট ভুক্তভুগী গ্রাহকদের নিয়ে কাজ করার জন্য বাংলাদেশ ই কমার্স কাস্টমার সোসাইটির সাধারণ সম্পাদক জেসি আলম হৃদয় সাত সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন এবং ৭ কর্মদিবসের মধ্যে প্রস্তাবিত কমিটিকে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন ।তিনি আরও বলেন যেকোন প্রয়োজনে সব সময় আলিশা মার্ট এর ভুক্তভোগী গ্রাহকদের পাশে থাকবে বাংলাদেশ ই কমার্স সোসাইটি ( BECS) এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন আলেশামার্ট কাস্টমার এসোসিয়েশন এর নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সোহান চৌধুরী, নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক ও BECS এর নির্বাহী সদস্য আল আমিন, নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও BECS এর যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর, নব নির্বাচিত সিনিয়র সহসভাপতি নাসিবুল,নব নির্বাচিত সহ সভাপতি ও BECSএর সিনিয়র সহসভাপতি ফেরদৌস, নব নির্বাচিত সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও BECS এর নির্বাহী সদস্য রাসেল কবীর, আলেশামার্ট কাস্টমার এসোসিয়েশন এর নব নির্বাচিত সভাপতি ও BECS এর সাংগঠনিক সম্পাদক (আলিশা মার্ট) আশরাফুল আলম আশরাফ এবং BECS এর সাধারণ সম্পাদক জেসি আলম হৃদয়। এছাড়াও আরও বক্তব্য রাখেন হাসনাইন ফারাবী,ফরহাদ আলী, মন্জুর ও অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত মানববন্ধন এর সঞ্চালন করেন জনাব নাজমুল হক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর