https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন

৩১ নং ওয়ার্ড আ.লীগের সম্মেলনে সভাপতি পদে আলোচনায় রমিজ উদ্দিন ফরাজী

ষ্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
284389075_964181327594748_7707312412857723241_n

ঢাকা মহানগর উত্তর মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে। আগামী ১২ জুন ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে মোহাম্মদপুর থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এই সম্মেলন।
ইতিমধ্যে নেতাকর্মীরাও উজ্জীবিত হয়ে উঠছেন নানামূখি তৎপরতায়। আর সম্মেলনে পদপ্রত্যাশী নেতৃবৃন্দ ব্যাপক দৌড়ঝাপ চালাচ্ছেন কেন্দ্রীয় নেতাদের দ্বারে।

৩১ নং ওয়ার্ডে শীর্ষ দুটি পদে প্রধানমন্ত্রীর মনোনীতদেরই ঠাই হবে। এজন্য শেষ মুহুর্তে এসে তারা প্রধানমন্ত্রীর গুডবুকে নাম লেখাতে উদগ্রীব।
মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে শোনা যাচ্ছে অনেক পদপ্রত্যাশীর নাম। তবে তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যরা ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ফরাজী কে ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চান।রমিজ উদ্দিন ফরাজী কে পছন্দ করার কারণ তিনি তৃণমূল থেকে রাজনীতি করে এ পর্যন্ত এসেছেন।

রমিজ উদ্দিন ফরাজী সততা ও নৈতিকতার দৃষ্টান্ত মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ গর্ব করে। ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ সরকার পতনের রাজপথে আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ, ১৯৯৪-১৯৯৬ মার্চ পর্যন্ত স্বৈরাচারীনী খালেদা জিয়ার পতনের লক্ষ্যে হরতাল, অবরোধ, ঘেরাও কর্মসূচী, অসহযোগ আন্দোলনে রাজপথে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে আরো জানা গেছে, মোহাম্মদপুর থানার ৩১ নং ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতিতে সভাপতি পদে রমিজ উদ্দিন ফরাজী এর কোনো বিকল্প নাই, আওয়ামী লীগকে নেতৃত্ব দেবার মতো পারিবারিক ঐতিহ্য, সামাজিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, রাজনৈতিক দূরদর্শীতা, আদর্শিক-পরীক্ষিত নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ ও গ্রহণ যোগ্যতা ইত্যাদি যেসব গুণের প্রয়োজন তার সবগুলো রমিজ উদ্দিন ফরাজী এর মধ্যে বিদ্যামান রয়েছে।

রমিজ উদ্দিন ফরাজী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যার জন্ম না হলে স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের জন্ম হত না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি একমাত্র আমার রাজনৈতিক আদর্শ। বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যায়ে বাংলাদেশ আওয়ামী লীগের ছায়াতলে থেকে কাজ করতে চাই । ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলন এবং পরবর্তী সকল গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণ সহ ভিশন ২০৪১ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে অগ্রণী ভূমিকা পালন করে আসছি।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর