https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:০০ অপরাহ্ন

কিসাঁথিয়ায় হত্যাকান্ডের ঘটনায় লুটের আশংকা, আসামী পক্ষ

বাঁধন হোসেন, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
283422402_308852711447971_6794172122316323834_n

পাবনার সাঁথিয়ায় হত্যাকান্ডের ঘটনায় বাড়িঘর লুটপাট আতংকে আসামী পক্ষের লোকেরা গরু নিয়ে যাচ্ছে তাদের স্বজনদের বাড়িতে। এ ব্যাপারে সাঁথিয়া থানা পুলিশ গরুর নিজ মালিক প্রমাণ সাপেক্ষে তাদের গরু স্বজনদের বাড়িতে নিয়ে যেতে সহযোগিতা করেছেন।

নিজের গরু সরিয়ে যেন কোন গরুর মালিক লুটপাটের অভিযোগ না দেয় সে ব্যাপারে পুলিশ সতর্ক রয়েছেন। এ দিকে হত্যাকান্ডের পর পরই এলাকার বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশী টহল জোরদার করা হয়েছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, হত্যাকান্ডের পর যেন কোন অসাধু চক্র আসামী পক্ষের লোকজনের বাড়িতে হামলা বা লুটপাট করতে না পারে সেই লক্ষে তাদের সম্পদ রক্ষার্থে ওই এলাকায় পুলিশী নিরাপত্তা জোড়দার করা হয়েছে।

সেই সাথে কেউ যদি তাদের গরু বাছুর নিজ হেফাজতে তাদের স্বজনদের নিকট নিয়ে যেতে চায় সে ক্ষেত্রে পুলিশ সহযোগীতা করছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে (৪ জুন) পাবনার সাঁথিয়ায় আঃ মতিন (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সে সাঁথিয়া পৌরসভাধীন পুটিপাড়া গ্রামের মহির উদ্দিন ওরফে মহেরের ছেলে। এ ঘটনায় জুয়েল (৪০) নামের একজন আহত হয়।

এ ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাদী হয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজকে প্রধান আসামী করে ১৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বর্তমান ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজসহ দুইজনকে গ্রেফতার করেছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর