https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

উল্টাপাল্টা করলেই তেল আবিব ও হাইফা মাটির সঙ্গে মিশে যাবে: ইরান

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
4by4a156dc27121x63e_800C450

উল্টাপাল্টা কিছু করলেই দখলদার ইসরাইলের তেল আবিব ও হাইফা-কে মাটির সঙ্গে মিশিয়ে দেওয়া হবে। এ হুঁশিয়ারি দিয়েছেন ইসলামি প্রজাতন্ত্র ইরানের সেনাবাহিনীর স্থল ইউনিটের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কিয়োমার্স হেইদারি।

তিনি আজ (মঙ্গলবার) ইমাম রেজা (আ.) ঘাঁটিতে এক অনুষ্ঠানে বলেন, আমরা সর্বোচ্চ নেতার আদেশে ইসরাইলের তেল আবিব ও হাইফা শহরকে গুড়িয়ে দেব। ইরানের সংবিধান অনুযায়ী সর্বোচ্চ নেতা হচ্ছেন সশস্ত্র বাহিনীর সর্বাধিনায়ক।

তিনি আরও বলেন, আমরা এত সব সামরিক সরঞ্জাম রেখেছি ইসলামি বিপ্লবের শত্রুদের বোকামিপূর্ণ আচরণ ও পদক্ষেপ মোকাবেলা করার জন্য। এ প্রসঙ্গে তিনি সশস্ত্র বাহিনীর ড্রোন সিটির কথাও উল্লেখ করেন।

সেনাবাহিনীর স্থল ইউনিটের কমান্ডার আরও বলেছেন, ইহুদিবাদীরা মুসলমানদের ভূখণ্ড দখল করে রেখেছে, কিন্তু আগামী ২৫ বছরের মধ্যে এসব ভূখণ্ড মুসলমানদের  হাতে ফিরে আসবে।

ব্রিগেডিয়ার জেনারেল হেইদারি বলেন, বর্তমানে ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক ও প্রতিরক্ষা সক্ষমতা শত্রুদের চোখের কাঁটায় পরিণত হয়েছে।

সেনাবাহিনীর হাল্কা অস্ত্রগুলোর আধুনিকায়নের কাজও চলছে বলে জানান এই কমান্ডার।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর