https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:০০ অপরাহ্ন

ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলা মোকাবেলা করল সিরিয়ার সামরিক বাহিনী

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
4c0u747b8a75aa237b7_800C450

ইহুদিবাদী ইসরাইল আবারো সিরিয়ার রাজধানী দামেস্কের দক্ষিণ অংশে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। তবে সিরিয়ার সামরিক বাহিনী তাদের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা দিয়ে প্রায় সমস্ত ক্ষেপণাস্ত্র ভূপাতিত করতে সক্ষম হয়। ফলে ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা জানিয়েছে, গতকাল রাত এগারোটা ১৮ মিনিটের সময় ইহুদিবাদী ইসরাইল অধিকৃত গোলান মালভূমি থেকে সিরিয়ার রাজধানী লক্ষ্য করে আগ্রাসন চালায় তবে সিরিয়ায় বিমান প্রতিরক্ষা ব্যবস্থা ইহুদিবাদী বাহিনীর ছোড়া বেশিরভাগ ক্ষেপণাস্ত্র ভূপাতিত করতে সক্ষম হয়েছে। ক্ষেপণাস্ত্র হামলায় সামান্য কিছু বস্তুগত ক্ষয়ক্ষতি হয়।

ব্রিটেনভিত্তিক কথিত মানবাধিকার সংস্থা সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, রাজধানী দামেস্কের দক্ষিণ অংশে যেখানে লেবাননের হিজবুল্লাহ যোদ্ধারা অবস্থান করছে এবং ওই এলাকায় সিরিয়ায় ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা মোতায়েন করা রয়েছে সেখানে হামলা চালায় ইহুদিবাদী ইসরাইল।

এর তিন সপ্তাহ আগে সিরিয়ার রাজধানী দামেস্কে ইসরাইলি সেনারা একইভাবে বিমান থেকে ক্ষেপণাস্ত্র হামলা চালায়। ওই হামলায় সিরিয়ার তিন নাগরিক নিহত হয়েছিল।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর