https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

‘ইসরাইলের সঙ্গে পাকিস্তানের সম্পর্ক স্থাপনের ষড়যন্ত্র রুখে দেবে জনগণ’

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
4c0u1b68bfff15234bp_800C450

ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে পাকিস্তানের সম্পর্ক স্থাপনের যেকোনো ষড়যন্ত্রের ব্যাপারে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দেশটির রাজনৈতিক নেতারা। পাকিস্তানি বংশোদ্ভূত একদল মার্কিন নাগরিক সম্প্রতি ইহুদিবাদী ইসরাইল সফর করার পর এ হুঁশিয়ারি উচ্চারণ করা হলো।

সম্প্রতি পাকিস্তানি বংশোদ্ভূত একদল দ্বৈত মার্কিন নাগরিক ইসরাইল সফর করে ইহুদিবাদী প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করেন। পাকিস্তানের বহু রাজনৈতিক ও ধর্মীয় নেতা এবং মানবাধিকার কর্মী এ ঘটনার ব্যাপারে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন। তারা এ ঘটনাকে ইসরাইলের সঙ্গে পাকিস্তানের সম্পর্ক স্থাপনের ষড়যন্ত্রের অংশ বলে মনে করছেন।

পাক পার্লামেন্টের উচ্চকক্ষ সিনেটে গত সোমবার এ ব্যাপারে সর্বসম্মতিক্রমে একটি প্রস্তাব পাস হয়।প্রস্তাবে যেসব পাকিস্তানি নাগরিক ইসরাইল সফরে গিয়েছিল তাদের পাকিস্তানি নাগরিকত্ব বাতিল করার আহ্বান জানানা হয়।

এ সম্পর্কে পাকিস্তানের মুসলিম অ্যাসেম্বলি ইউনিটি পার্টির মহাসচিব হুজ্জাতুল ইসলাম নাসির আব্বাস জাফরি বলেছেন, পাকিস্তানের জনগণ ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপনের ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দেবে না এবং এ ষড়যন্ত্রের নেপথ্য নায়করা কলঙ্কিত হবে।

তিনি আরো বলেন, ফিলিস্তিনি জনগণের ইসরাইল বিরোধী প্রতিরোধ আন্দোলনের প্রতি পাকিস্তানি জনগণের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে। পাকিস্তানের প্রতিষ্ঠাতা মোহাম্মাদ আলী জিন্নাহর নীতি অনুসরণ করে পাকিস্তানের জনগণ কখনই ইসলামাবাদকে তেল আবিবের সঙ্গে আপোষ করার অনুমতি দেবে না বলেও তিনি মন্তব্য করেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর