https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:৩০ অপরাহ্ন

ব্যস্ত সময় পার করছেন মডেল-অভিনেত্রী এঞ্জেলিনা শামীমা

বিনোদন প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
284259622_5215350258553955_8915559436290021296_n

বর্তমান সময়ে বেশকিছু অভিনেতা-অভিনেত্রী অভিনয়ের মাধ্যমে দর্শকদের হৃদয় জয় করেছে। তরুণ প্রজন্মের দর্শকদের কাছে নতুন নতুন গল্প ও রুচিশীল অভিনেত্রীদের চাহিদা বেশি। উদীয়মান মডেল ও অভিনেত্রী হিসেবে ইতোমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে এ্যাঞ্জেলিনা শামীমা। শাহরিয়ার নাজিম জয়ের সাথে কোকোলা নুডুলসের বিজ্ঞাপন করে সকলের নজর কেড়েছেন তিনি।

সাম্প্রতিক সময়ে কোম্পানির বিজ্ঞাপনগুলোতে মডেল হিসেবে ব্যাস্ত সময় পার করছেন। এটুপি গ্রুপের পেপার ওয়ার্ল্ড ও ভাইয়া গ্রুপের ডুরিয়া বিস্কুটের মডেল হয়েছেন তিনি। বিজ্ঞাপন নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা রানা চৌধুরী।

মুক্তির অপেক্ষায় আছে দেলোয়ার হোসেন দিলু নির্মিত নাটক “ভালোবাসার রং”। এ্যাঞ্জেলিনা শামীমা তার অনুভূতিতে বলেন, আমি একই সাথে মডেলিং ও অভিনয় চালিয়ে যেতে চাই। রুচিশীল কাজের মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিতে চাই। ছোটবেলা থেকে অভিনয়ের প্রতি আমার ভিশন দুর্বলতা। বেশকিছু নাটক ইতোমধ্যে আমার মুক্তি পেয়েছে।

আমি চাই বাংলা নাটকে একটু হলেও যেন আমার অবদান থাকে। সমাজ ও দেশের প্রতি একজন নাট্যকর্মী হিসেবে দায়িত্বশীল থেকে কাজ করে যেতে চাই। বিগত দিনে যারা আমাকে সহযোগিতা করেছেন প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর