https://channelgbangla.com
বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:৫০ অপরাহ্ন

পরিস্থিতি ঘোলাটে করতে চাচ্ছে বিএনপি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
image-539665-1649511628

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার শিক্ষাবান্ধব সরকার। আমাদের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। যারা জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনীতিতে এবং শিক্ষাঙ্গনে অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের এ ধরনের অভিপ্রায় কোনটাই বাস্তবায়িত হবে না।

রোববার দুপুরে চাঁদপুর শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। শেখ হাসিনার নেতৃত্বে এদেশ শান্তিতে এগিয়ে চলছে বলে উন্নয়ন হচ্ছে। মানুষের জীবন মান উন্নয়ন হচ্ছে। তাই যারা একসময় এদেশে দুঃশাসন চালিয়েছে, সেসব অপশক্তি আবারো মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। নির্বাচনকে সামনে রেখে পরিস্থিতি ঘোলাটে করে তাদের অন্যায় কিছু সুবিধা আদায়ের চেষ্টা করছে। তাদের সেই ধরনের অপচেষ্টা নিশ্চয়ই সফল হবে না।

তিনি বলেন, বিএনপি সবসময় তাদের অপরাজনীতি দিয়ে শিক্ষাঙ্গনকে উচ্ছৃঙ্খল-বিশৃঙ্খল এবং রক্তাক্ত করতে অতীতে যেভাবে অপচেষ্টা চালিয়েছে, এখনো সেই অপচেষ্টা চালাচ্ছে। নিশ্চয়ই বাংলাদেশের মানুষ সচেতন এবং ছাত্র সমাজ সেটিকে প্রতিহত করবে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী এরশাদ মিজি, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপিকা মাসুদা নুরসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর