https://channelgbangla.com
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন

নেপালের নিখোঁজ বিমান বিধ্বস্তের শব্দ শুনেছেন স্থানীয়রা

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
4c0t9ff37776ee231gq_800C450

কয়েক জন বিদেশিসহ ২২ জন যাত্রীকে নিয়ে নিখোঁজ হয়েছে নেপালের একটি বিমান। এটি বেসরকারি বিমান সংস্থা তারা এয়ারলাইনসের বলে জানা গেছে।

আজ (রোববার) কাঠমান্ডু থেকে ২০০ কিলোমিটার উত্তর-পশ্চিমের পর্যটন শহর পোখারা থেকে বিমানটি জমসন শহরে যাচ্ছিল। জমসন বিমানবন্দরে পৌঁছানোর ১৫ মিনিট আগে স্থানীয় সময় সকাল ৯টা ৫৫ মিনিটে বিমানবন্দরের নিয়ন্ত্রণকক্ষের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়।

কাঠমান্ডু পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, বিমানে মোট ২২ জন আরোহী ছিলেন। এর মধ্যে ১৩ জন নেপালের, ৪ জন ভারতীয় ও ২ জন জার্মানির নাগরিক। এছাড়া নেপালি ক্রু ছিলেন তিন জন।

পুলিশ কর্মকর্তাদের মতে, পার্বত্য জেলা মুসতাংয়ের লেটের তিতি এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়েছে বলে মনে করা হচ্ছে। মুসতাং জেলা পুলিশ কার্যালয়ের সহকারী পুলিশ সুপার রাম কুমার বলেছেন, ‘তিতি এলাকার লোকজনই আমাদের ফোন করে জানায়, তারা ওই এলাকায় অস্বাভাবিক ও বিকট একটি শব্দ শুনেছে। তাদের ধারণা সেখানেই এটি বিধ্বস্ত হয়েছে।

নিখোঁজ বিমানের খোঁজে চেষ্টা চালাচ্ছে কয়েকটি হেলিকপ্টার। তবে খারাপ আবহাওয়ার কারণে অনুসন্ধান তৎপরতায় বিঘ্ন ঘটছে বলে জানানো হয়েছে।

জিবাংলা টেলিভিশনের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

আমাদের সঙ্গে যুক্ত থাকুন ফেসবুক পেইজে লাইক দিয়ে ফলো করুন ফেসবুক গুগল প্লে স্টোর থেকে Gbangla Tv অ্যাপস ডাউনলোড করে উপভোগ করুন বিনোদনমূলক অনুষ্ঠান

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর